পরিকল্পনামন্ত্রী : দেশে রাজনীতিবিদের চেয়ে আমলাতন্ত্রের দাপট বেশি

আগের সংবাদ

শ্যামল দত্ত’র প্রত্যয় : চ্যালেঞ্জ মোকাবিলা করেই এগিয়ে যাবে ভোরের কাগজ

পরের সংবাদ

ঠাকুরগাঁও : হাসপাতালের টেন্ডার বাক্সে মবিল ঢেলে দেয়ার ঘটনায় গ্রেপ্তার ১

প্রকাশিত: জানুয়ারি ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের টেন্ডার বাক্সে পোড়া মবিল ঢেলে দেয়ার অভিযোগে মো. লাবু (৪৮) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার বিকালে লাবুসহ ৮ জনের নাম উল্লেখ এবং ২-৪ জনকে অজ্ঞাত আসামি করে সদর থানায় একটি মামলা দায়ের করেছেন হাসপাতালের সহকারী সার্জন ডা. সাকিব ইবনে শহীদুল্লাহ।
মামলার বিবরণে জানা যায়, ওই দিন এমএসআরসামগ্রী কেনার জন্য দাতা প্রতিষ্ঠানের কাছে পৃথক সিল মোহরসহ খামে দরপত্র আহ্বান করা হয়। ওই দিন সকাল ৮টা থেকে দুপুর ১২টা পর্যন্ত দরপত্র জমাদানের সময় নির্ধারিত ছিল। পরে হাসপাতালের তত্ত্বাবধায়কের কার্যালয়ের পুরনো ভবনের দোতায় প্রশাসনিক শাখার বারান্দায় দুটি টেন্ডার বাক্স রাখা হয়।
এ সময় লাবুসহ ১০-১২ জন গিয়ে দুই লিটার পানির বোতলে করে পোড়া মবিল নিয়ে এসে ঢেলে দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় কর্তব্যরত পুলিশ কর্মকর্তারা লাবুকে আটক করতে সক্ষম হলেও অন্যরা পালিয়ে যায়।
পরে দুপুরে টেন্ডার ওপেনিং কমিটির উপস্থিতিতে টেন্ডার বক্স দুটি খোলার পর দেখা যায় সেখানে ৬৭টি দরপত্র কাগজের প্যাকেট পড়েছিল। মবিল দেয়ায় সেগুলো নষ্ট হয়ে যায়।
অভিযুক্তরা হলো- পৌর শহরের শান্তিনগর এলাকার ফজির হোসেনের ছেলে লাবু (৪৮), একই এলাকার শাহাজাহানের ছেলে আজাহার ড্রাইভার, সাহেদ, তুহিন, সাইদি, সাদ্দাম, বুস, মানিকসহ অজ্ঞাত ৩-৪ জন। অন্য আসামিদের গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়