৩ জন গ্রেপ্তার : পাওনা টাকা চাওয়াই কাল হয় মুনছুরের

আগের সংবাদ

সাফল্যের ডানায় স্বপ্নের উড়াল : করোনাকালে ‘বিশেষ’ পরীক্ষা পদ্ধতির কারণে ৫০ বছরের মধ্যে সর্বোচ্চ পাসের হার

পরের সংবাদ

কক্সবাজার সৈকতে নারীদের জন্য আলাদা জোনের সিদ্ধান্ত প্রত্যাহার

প্রকাশিত: ডিসেম্বর ৩০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: ডিসেম্বর ৩০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

সৈয়দুল কাদের, কক্সবাজার থেকে : নারী পর্যটকদের ‘বিশেষ এলাকা’ চালুর সিদ্ধান্ত প্রত্যাহার কক্সবাজার সমুদ্র সৈকতে নারী পর্যটকদের জন্য ‘বিশেষ এলাকা’ চালুর সিদ্ধান্ত প্রত্যাহার করেছে জেলা প্রশাসন। গতকাল বুধবার রাত সাড়ে ৯টার দিকে জেলা প্রশাসকের কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে। এর আগে গতকাল বেলা ১১টায় ‘বিশেষ এলাকার’ কার্যক্রম উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ। সৈকতের লাবণী পয়েন্টের বিজিবির ঊর্মি গেস্ট হাউস থেকে সিগাল পয়েন্ট পর্যন্ত এলাকা নিয়ে এ জোন তৈরি করা হয়েছে। এই জোনে নিরাপত্তার জন্য সার্বণিক নারী ট্যুরিস্ট পুলিশ সদস্য ও নারী বিচকর্মী নিয়োজিত থাকবেন। সৈকতের নির্ধারিত ¯’ান চিহ্নিত করে সাইনবোর্ড বসানো হয়।
সিদ্ধান্ত প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করে কক্সবাজারের জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ বলেন, সমুদ্র সৈকতে নারী পর্যটকদের জন্য চালু করা ‘বিশেষ জোনের’ সিদ্ধান্ত আমরা প্রত্যাহার করেছি। এখন থেকে সৈকতে বিশেষ এলাকা থাকবে না। সমুদ্র সৈকত আগের মতো সবার জন্য উন্মুক্ত থাকবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়