রাজধানীতে সড়ক দুর্ঘটনায় নিহত মেট্রোরেলকর্মী

আগের সংবাদ

পুলিশের সঙ্গে হাতাহাতি : ফেনীতে ১৪৪ ধারা ভেঙে বিএনপির বিক্ষোভ

পরের সংবাদ

৩ জন গ্রেপ্তার : পাওনা টাকা চাওয়াই কাল হয় মুনছুরের

প্রকাশিত: ডিসেম্বর ২৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ২৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ছয় মাস আগে মুনসুরকে (খুনি) ১৫ হাজার টাকা ধার দিয়েছিলেন মুনছুর আলী ফকির। কয়েকবার চেয়েও ধারের টাকা পরিশোধ করছিল না মুনসুর। ওই পাওনা টাকা আদায়ের জন্য চাপ দিলে মুনসুরের সঙ্গে কথা কাটাকাটি ও হাতাহাতি হয় মুনছুর আলী ফকিরের। পরে ঘটনাটি নিয়ে কয়েকজনের সহযোগিতায় পূর্বপরিকল্পিতভাবে মুনছুরকে ডেকে নিয়ে গলা কেটে হত্যা করে নকলা উপজেলার ধনাকুশা নদীরপাড়ের কাঁচা রাস্তার ওপরে ফেলে রেখে যাওয়া হয় লাশ।
চাঞ্চল্যকর এ ঘটনার মূলহোতা মুনসুরসহ ৩ জনকে গ্রেপ্তারের পর এ তথ্য জানিয়েছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। গ্রেপ্তারকৃতরা অন্য দুজন হলো-আশিক মিয়া ও আমির হোসেন। গত সোমবার রাতে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গতকাল মঙ্গলবার সকালে সিআইডির সদর দপ্তরে এক সংবাদ সম্মেলনে এলআইসি শাখার বিশেষ পুলিশ সুপার মুক্তাধর জানান, গত ১২ ডিসেম্বর নকলা উপজেলার ধনাকুশা নদীরপাড়ের কাঁচা রাস্তার ওপর থেকে মুনছুর আলী ফকির নামে এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করা হয়। জামালপুরের ইসলামপুর থানার কাঁচিহারা গ্রামের হানিফ উদ্দিনের ছেলে মুনছুর যানবাহনে বাস চালকের সহকারী হিসেবে কাজ করতেন।
হত্যাকাণ্ডের ঘটনায় পরদিন নিহতের বাবা হানিফ উদ্দিন অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে নকলা থানায় একটি মামলা করেন। সিআইডি ঘটনাটির ছায়া তদন্ত শুরু করে জানতে পারে মুনসুর আলী, আশিক মিয়া ও আমির হোসেন এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত।
এরপর তাদের গ্রেপ্তারে বিভিন্ন জায়গায় অভিযান চালানো হয়। অভিযানে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ এলাকা থেকে তিনজনকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতদের বরাত দিয়ে মুক্তাধর বলেন, নিহত মুনছুর গ্রেপ্তারকৃতদের কাছে পাওনা টাকা আদায়ের জন্য চাপ দিলে তাদের সঙ্গে কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। একে কেন্দ্র করে পরে এই তিনজন মিলে পূর্ব পরিকল্পিতভাবে মুনছুর আলীকে ডেকে নিয়ে গলা কেটে হত্যা করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়