দুর্ঘটনায় আহত বাবা : দুই সপ্তাহ পর সার্জেন্টের মামলা নিল বনানী থানা

আগের সংবাদ

সেট টপ বক্স নিয়ে স্বেচ্ছাচার > দাম ও মান নিয়ে শুরুতেই প্রশ্ন > এত কম সময়ে বাস্তবায়ন কঠিন : কোয়াব

পরের সংবাদ

স্বস্তি পেল আরিয়ান

প্রকাশিত: ডিসেম্বর ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

মাদক মামলায় জামিন পাওয়ার পর থেকেই শর্ত অনুযায়ী প্রতি শুক্রবার এনসিবি দপ্তরে হাজিরা দিতে হচ্ছিল শাহরুখ খানপুত্র আরিয়ান খানকে। সম্প্রতি গত সপ্তাহেই আরিয়ান খানের আইনজীবীরা বম্বে হাইকোর্টে আবেদন করেন যাতে প্রতি শুক্রবার এনসিবি দপ্তরে হাজিরা দেয়া থেকে রেহাই দেয়া হয় তাদের মক্কেলকে। আবেদনে জানানো হয়, ইতোমধ্যেই আরিয়ান খানের মামলা মুম্বই থেকে দিল্লিতে স্থানান্তরিত হয়েছে। যাবতীয় তদন্তের কাজ সেখান থেকেই হচ্ছে। তাই মুম্বই অফিসে প্রতি শুক্রবার হাজিরার শর্ত যাতে শিথিল করা হয়, সেই আবেদনই রাখা হয়েছে আরিয়ানের আইনজীবীদের পক্ষ থেকে। অবশেষে আরিয়ান খানকে বড় স্বস্তি দিল বম্বে হাইকোর্ট। জানা গিয়েছে, প্রতি শুক্রবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর দপ্তরে হাজিরা দেয়া থেকে নিষ্কৃতি দিয়েছে বম্বে হাইকোর্ট। বিচারপতি নীতিন সাম্ব্রের সিঙ্গল বেঞ্চের পক্ষ থেকে জানানো হয়েছে, তদন্তের প্রয়োজনেই শুধু ডেকে পাঠানো যাবে শাহরুখ-পুত্রকে। এবং ডেকে পাঠানোর অন্তত ৭২ ঘণ্টা আগে নোটিস পাঠাতে হবে। প্রসঙ্গত, গত ২ অক্টোবর মুম্বই থেকে গোয়াগামী প্রমোদতরীর রেভ পার্টি থেকে মাদক কাণ্ডে আটক হন বলিউড সুপারস্টার শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান। দীর্ঘ জিজ্ঞাসাবাদের পর তাকে গ্রেপ্তার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (ঘঈই)। এরপর জামিন পাওয়ার জন্য চলেছে দীর্ঘ আইনি লড়াই। নিম্ন আদালতে যখন কিছুতেই আরিয়ান খানের জামিনের আর্জি মঞ্জুর হচ্ছিল না, তখন বম্বে হাইকোর্টে জামিনের আবেদন নিয়ে যান আরিয়ানের আইনজীবীরা। এবং বম্বে হাইকোর্ট শাহরুখ পুত্রের জামিন মঞ্জুর করে। এক লাখ টাকার ব্যক্তিগত বন্ড ছাড়াও জামিন মঞ্জুরের অন্যতম শর্ত হিসেবে ছিল, প্রতি সপ্তাহের শুক্রবার এনসিবি অফিসে হাজিরা দিতে হবে আরিয়ানকে।
এদিকে মাদককাণ্ডে আরিয়ান গ্রেফতার হওয়ার পর শাহরুখ দু-বার জনসমক্ষে এলেও দেখা মেলেনি গৌরীর। আরিয়ানের মা সোশ্যাল মিডিয়া থেকেও বিরতি নিয়েছিলেন। অবশেষে বুধবার, প্রায় দু মাস পর ইনস্টাগ্রামে প্রথম পোস্ট শেয়ার করলেন গৌরী খান। আসলে একটু একটু করেই ছন্দে ফিরছে মান্নাত। গত বুধবারই এক ভার্চুয়াল অনুষ্ঠানে যোগ দেন শাহরুখ, এবার আড়াল থেকে সরলেন গৌরীও। যদিও গৌরীর ইনস্টা পোস্টে ব্যক্তিগত জীবনের কোনো স্পর্শ নেই। বরং একটি পেশাদার পোস্ট লিখেছেন ইন্টেরিয়ার ডিজাইনার গৌরী। কাজে ফিরেছেন তিনি, গৌরী ও তার টিম নতুন প্রোজেক্টের কাজ শুরু করেছে। ফ্যাশন ডিজাইনার জুটির ব্র্যান্ড ফাল্গুনি শেন পিকক ইন্ডিয়ার হায়দরাবাদ আউটলেটটি ডিজাইন করছেন গৌরী, সেই ঝলকই তুলে ধরেন।
মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়