মাসুদ রানা সিরিজ কার জানা যাবে ১৩ ডিসেম্বর

আগের সংবাদ

পাঠ্যবই নিয়ে এনসিটিবির ঢিলেমি : যথাসময়ে ছাপার কাজ শুরু হয়নি > ১ জানুয়ারি আংশিক বই পাবে শিক্ষার্থীরা > মাঠে প্রধানমন্ত্রীর কার্যালয়

পরের সংবাদ

৫০ স্বর্ণের বারসহ দুই পাচারকারী আটক

প্রকাশিত: ডিসেম্বর ১১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ১১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : যশোরের বেনাপোল সীমান্ত এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ৫ কেজি ৮০০ গ্রাম ওজনের ৫০টি স্বর্ণের বারসহ দুই পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। গতকাল শুক্রবার সকালে তাদের আটক করা হয়। উদ্ধারকৃত স্বর্ণের দাম ৪ কোটি ৬ লাখ টাকা। গ্রেপ্তারকৃতরা হলো- মো. তৌহিদুল ইসলাম (৪৩) ও ইমরান হোসেন (৩৫)।
বিজিবি সূত্র জানায়, শুক্রবার সকাল সোয়া ৭টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বিজিবির যশোর ব্যাটালিয়ন (৪৯ বিজিবি) বেনাপোল বিওপিতে বিশেষ চোরাচালানবিরোধী অভিযান চালায়। অভিযানকালে যশোর-বেনাপোল নতুনহাট হাইওয়ে পাকা রাস্তার ওপর সন্দেহভাজন বেনাপোলগামী একটি মোটরসাইকেলে দুইজন আরোহীকে দেখা যায়। তাদের গতিরোধ করে দেহ তল্লাশি করলে প্যান্টের ভেতরে বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ৫ কেজি ৮০০ গ্রাম ওজনের ৫০টি স্বর্ণের বার পাওয়া যায়। উদ্ধারকৃত স্বর্ণের আনুমানিক বাজারমূল্য ৪ কোটি ৬ লাখ টাকা। ধারণা করা হচ্ছে এসব স্বর্ণের বার ভারতে পাচারের উদ্দেশ্যে নিয়ে যাওয়া হচ্ছিল। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হয়েছে বলে বিজিবি সূত্র জানিয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়