সংসদীয় কমিটি ; এক এনআইডিতে পাঁচের বেশি সিম নয়

আগের সংবাদ

ইউপি নির্বাচন : পোস্টারে ছেয়ে গেছে ভোলাহাটের জনপথ

পরের সংবাদ

পাকিস্তানে ৪ নারীকে বিবস্ত্র করে ঘোরালো বাজারে

প্রকাশিত: ডিসেম্বর ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : চোর সন্দেহে পাকিস্তানে চার নারীকে মারধরের অভিযোগ উঠেছে। শুধু তাই নয়, তাদের বিবস্ত্র করে বাজারে ঘোরানো ও ভিডিও ধারণও করা হয়েছে। গত সোমবার পাঞ্জাব প্রদেশের ফয়সালাবাদ শহরের বাওয়া চকবাজারে এ ঘটনা ঘটে। খবর দ্য ডনের।
এ ঘটনায় মামলা করেছেন ভুক্তভোগী নারীদের একজন। মামলার নথি থেকে জানা যায়, সোমবার সকাল সাড়ে ১০টার দিকে ওই ৪ নারী ময়লা কুড়াতে বের হন। একপর্যায়ে পিপাসা পেলে তারা বাওয়া চকবাজারের একটি দোকানে ঢোকেন। সেখানে গিয়ে পানি চাইলে দোকানের মালিক অভিযোগ আনেন, তারা দোকানে চুরির উদ্দেশ্যে এসেছেন। একপর্যায়ে দোকানমালিকের চিৎকারে আশপাশের লোকজন সেখানে জড়ো হন।
ওই নারী অভিযোগ করেন, স্থানীয় লোকজন তাদের বিবস্ত্র করে বাজারের ভেতরে ঘোরান। এ সময় তাদের মারধর করা হয়। এমনকি বিবস্ত্র অবস্থায় ভিডিও ধারণও করা হয়। পরে চার নারীর পরিবারের সদস্য ও কয়েক পথচারীর অনুরোধে তাদের ছেড়ে দেয়া হয়। মামলায় বাদী বলেন, ‘মামলার অভিযুক্ত ব্যক্তিরা আমাদের বিবস্ত্র করে বাজারে ঘুরিয়ে ও নির্যাতন করে চরম অবিচার করেছেন। তাদের বিরুদ্ধে শক্ত পদক্ষেপ নিতে হবে।’
এদিকে সোমবারের ঘটনার পর পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন ফয়সালাবাদের পুলিশ কর্মকর্তা মোহাম্মদ আবিদ খান। গত মঙ্গলবার ডনকে তিনি বলেন, অভিযুক্ত ব্যক্তিদের গ্রেপ্তার করতে অভিযান চলছে। দোষী ব্যক্তিদের কঠিন শাস্তির মুখোমুখি করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়