এবার রাজধানীতে গাড়িচাপায় সাইকেল আরোহী নিহত

আগের সংবাদ

প্রতিকারহীন মৃত্যুর মিছিল!

পরের সংবাদ

সাবেক চেয়ারম্যান শামসুজ্জোহা মারা গেছেন

প্রকাশিত: ডিসেম্বর ৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বোদা (পঞ্চগড়) প্রতিনিধি : পঞ্চগড়ের বোদা উপজেলার ঝলইশালশিরি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান, ৪র্থ ধাপের নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী, উপজেলা কৃষক লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শামসুজ্জোহা সামু (৭৮) আর নেই। গতকাল শনিবার ভোর সাড়ে ৩টার দিকে বার্ধক্যজনিত কারণে চিকিৎসাধীন অবস্থায় ঢাকার এভারকেয়ার হাসপাতালে তিনি মারা যান। তিনি বিভিন্ন মেয়াদে ৩০ বছর ঝলইশালশিরি ইউনিয়নের চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন এবং উপজেলা কৃষক লীগের সভাপতির দায়িত্বে ছিলেন। বর্ষীয়ান এই বীর মুক্তিযোদ্ধা স্বাধীনতা যুদ্ধের সময় ছাত্র সংগ্রাম পরিষদের বোদা থানার সাধারণ সম্পাদক ছিলেন।

তার মৃত্যুতে রেলমন্ত্রী এডভোকেট মো. নূরুল ইসলাম সুজন এমপি, বোদা উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ফারুক আলম টবি, পৌর মেয়র এডভোকেট ওয়াহিদুজ্জামান সুজা, বোদা উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক এনামুল হায়দার, বোদা মুক্তিযোদ্ধা সংসদ, বোদা উপজেলা প্রেস ক্লাব, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন রাজনৈতিক সংগঠন গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। 
আজ রবিবার বেলা ১১টায় ঝলইশালশিরি ইউনিয়নের লাঙলগ্রামে পারিবারিক কবরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় তাকে দাফন করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়