এবার রাজধানীতে গাড়িচাপায় সাইকেল আরোহী নিহত

আগের সংবাদ

প্রতিকারহীন মৃত্যুর মিছিল!

পরের সংবাদ

টঙ্গী সরকারি হাসপাতাল : চিকিৎসাধীন নারী যৌন হয়রানির শিকার

প্রকাশিত: ডিসেম্বর ৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

টঙ্গী প্রতিনিধি : টঙ্গী সরকারি হাসপাতালে চিকিৎসাধীন এক নারীকে হাসপাতালের এক কর্মচারী কুপ্রস্তাব দেয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় চিকিৎসাধীন ওই নারী হাসপাতাল পরিচালক বরাবর একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযোগে জানা যায়, আউটসোর্সিং কর্মচারী রাকিব ওই নারীকে অনৈতিক কর্মকাণ্ডের প্রস্তাব দেয়। দুই সন্তানের জননী ওই নারী স্বামী, সন্তান নিয়ে উত্তরার ১০নং সেক্টরসংলগ্ন ফুলবাড়িয়া সিরাজ মার্কেট এলাকায় ভাড়া বাসা থাকেন। পারিবারিক কলহের জেরে স্বামী, শ্বশুর ও শাশুড়ি তার ওপর নির্যাতন করে। আহত অবস্থায় তিনি টঙ্গী সরকারি হাসপাতালে চিকিৎসার জন্য ৫ নভেম্বর ভর্তি হন। হাসপাতালে রাতের দায়িত্বে থাকা অবস্থায় আউটসোর্সিং কর্মচারী রাকিব তাকে কুপ্রস্তাব দেয়। রাজি না হওয়ায় আউটসোর্সিং কর্মচারী তার সঙ্গে খারাপ আচরণ করে।
এ বিষয়ে হাসপাতাল তত্ত্বাবধায়ক জাহাঙ্গীর আলম বলেন, বিষয়টি আমরা অবগত হয়েছি। আউটসোর্সিং প্রতিষ্ঠান মিয়া এন্টারপ্রাইজ বরাবর আমরা একটি লিখিত অভিযোগ পাঠিয়েছি।
অভিযুক্ত রাকিবের বিষয়ে ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়