মেডিকেল বোর্ড : লিভার সিরোসিসে খালেদার ব্লিডিং হচ্ছে

আগের সংবাদ

সর্বত্র শোকের ছায়া : থেমে গেল জাতীয় অধ্যাপক রফিকুল ইসলামের চরণযুগল

পরের সংবাদ

অর্থ পাচারের মামলা : পরীমনির সহযোগী রাজের জামিন মেলেনি

প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৩০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : অর্থপাচারের মামলায় চিত্রনায়িকা পরীমনির সহযোগী নজরুল ইসলাম রাজের জামিন আবেদন উপস্থাপন হয়নি মর্মে খারিজ করে দিয়েছেন হাইকোর্ট। বিচারপতি মো. নজরুল ইসলাম তালুকদার ও বিচারপতি এ কে এম জহিরুল হকের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ গতকাল সোমবার এ আদেশ দেন। আদালতে রাজের পক্ষে শুনানি করেন আইনজীবী এ কে রাশেদুল হক। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল এ কে এম আমিন উদ্দিন মানিক। মামলার বিবরণ থেকে জানা যায়, নজরুল ইসলাম রাজ খুলনা মাদ্রাসা থেকে দাখিল পাস করে ঢাকার মিরপুর সরকারি বাংলা কলেজে পড়ালেখা করেন।

পরে মাদক ব্যবসায় জড়িয়ে এন এস করপোরেশন নামীয় প্রতিষ্ঠানটির সিটি ব্যাংক, বনানী শাখার মাধ্যমে ১৮,০৭,২১,৩৫০/ টাকা জমা করেন- যা মাদক ব্যবসার অপরাধলব্ধ আয়। তার বিরুদ্ধে চলতি বছরের ৫ আগস্ট বনানী থানায় মামলা দায়ের করেন। এছাড়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ও পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনেও তার বিরুদ্ধে দুটি মামলা চলমান আছে।
মাদক ব্যবসার মাধ্যমে উপার্জিত অর্থ স্থানান্তর, রূপান্তর ও ভোগবিলাসে ব্যয় করার মাধ্যমে মানিলন্ডারিংয়ের অপরাধ করায় ফাইন্যান্সিয়াল ক্রাইম, সিআইডির পুলিশ পরিদর্শক মো. মীর কাশেম গত ২৯ সেপ্টেম্বর বনানী থানার মামলা দায়ের করেন। ওই মামলায় তাকে গত ১২ অক্টোবর গ্রেপ্তার দেখানো হয়। ১৬ নভেম্বর মেট্রো সেশন জজ আদালতের জামিন নামঞ্জুরের বিরুদ্ধে হাইকোর্টে জামিন আবেদন করেছিলেন রাজ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়