ওয়ারী থেকে উদ্ধার : মারা গেল সেই নবজাতকটি

আগের সংবাদ

বিদ্রোহের ভারেই নৌকাডুবি

পরের সংবাদ

হেফাজতে ইসলামের মহাসচিব লাইফ সাপোর্টে

প্রকাশিত: নভেম্বর ২৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে হেফাজতে ইসলামের মহাসচিব আল্লামা নুরুল ইসলাম জিহাদী। শনিবার রাত ৯টার দিকে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়। এরপর রাত ১টার দিকে অবস্থার অবনতি হলে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) লাইফ সাপোর্টে নেয়া হয়। পরিবারের পক্ষ থেকে তার সুস্থতার জন্য দোয়া কামনা করা হয়।
জানা যায়, শনিবার জাতীয় প্রেস ক্লাবে হেফাজতের পক্ষ থেকে আয়োজন করা হয় ওলামা-মাশায়েখ সম্মেলন। ওই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। এটি আয়োজন করতে গিয়ে টানা ৪-৫ দিন কঠোর পরিশ্রম করেন হেফাজত মহাসচিব। রাতে ঠিকমতো ঘুমাতেও পারেননি। শনিবার সম্মেলন শেষে মাদ্রাসায় ফেরত যাওয়ার সময় গাড়িতেই অসুস্থ হয়ে পড়েন তিনি। এরপর সেই গাড়িতে করেই দ্রুত তাকে ল্যাবএইড স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়। হেফাজত মহাসচিবের সুস্থতা কামনা করে দেশবাসীর কাছে দোয়া চেয়ে তার ছেলে মোর্শেদ বিন নূর বলেন, বাবার মাইল্ড হার্ট অ্যাটাক হয়েছে বলে চিকিৎসকরা জানিয়েছেন। এজন্য তাকে আইসিইউতে রেখে চিকিৎসা চলছে। হেফাজতের শনিবারের ওলামা মাশায়েখ সম্মেলন বাস্তবায়নে গত কয়েক দিন ধরেই নুরুল ইসলাম জিহাদী কর্মব্যস্ত ছিলেন জানিয়ে তিনি আরো বলেন, গত কয়েক রাতেও তিনি ঠিকমতো ঘুমাননি। এজন্য প্রোগ্রাম শেষে মাদ্রাসায় ফেরার পথে গাড়ির মধ্যেই তিনি অসুস্থ হয়ে পড়েন। এরপরই তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়