ওয়ারী থেকে উদ্ধার : মারা গেল সেই নবজাতকটি

আগের সংবাদ

বিদ্রোহের ভারেই নৌকাডুবি

পরের সংবাদ

শ্রীপুরে সাবেক শিক্ষার্থীদের মিলনমেলা

প্রকাশিত: নভেম্বর ২৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি : শ্রীপুর উপজেলার তেলিহাটী উচ্চ বিদ্যালয় মাঠে সাবেক শিক্ষার্থীদের আয়োজন এবং অংশগ্রহণে কাছিটান, ফুটবল, টায়ার টান, কলসী ভাঙ্গা, বেলুন ফোটানো ও লাঠি খেলাসহ দেশীয় বিভিন্ন ধরনের ইভেন্ট অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত এসব ইভেন্ট অনুষ্ঠিত হয়।
‘আনন্দ আয়োজন-২০২১’ নামে অনুষ্ঠিত দিনব্যাপী এ আয়োজনের অন্যতম আকর্ষণ ছিল ফুটবল খেলা। ৩০ থেকে শুরু করে ৮০ বছরের বৃদ্ধও এ খেলায় অংশগ্রহণ করেন। চিত্তাকর্ষক এ খেলায় সবুজ ও লাল দলের ব্যানারে ২২ জন খেলোয়াড় অংশগ্রহণ করেন। খেলায়াড়দের অনেকেই ব্যক্তিগত জীবনে সরকারের উপসচিব, শিক্ষক, বিভিন্ন অধিদপ্তরের সরকারি কর্মকর্তা, কৃষক, ব্যবসায়ীসহ বিভিন্ন পেশার প্রাক্তন শিক্ষার্থী। ফুটবল খেলায় সবুজ দল ৩-০ গোলে বিজয়ী হয়। খেলায় ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন উপসচিব দেলোয়ার হোসেন।
বিজয়ী দলকে ট্রফি, সব খেলোয়াড়কে ক্রেস্ট প্রদান করা হয়। ক্রেস্ট প্রদান করেন সরকারের উপসচিব দেলোয়ার হোসেন।
তেলিহাটী উচ্চ বিদ্যালয়ের সাবেক সহকারী শিক্ষক মুক্তিযোদ্ধা আব্দুল আউয়াল মাস্টারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন তেলিহাটী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল বাতেন সরকার, অনুষ্ঠান উদ্বোধন করেন মুক্তিযোদ্ধা ইসলাম উদ্দিন মাস্টার, বিশেষ অতিথি ছিলেন অধ্যক্ষ এ কে এম মোকছেদুর রহমান, বিদ্যালয় কমিটির সাবেক সহসভাপতি গোলাম মোস্তফা, সাবেক সভাপতি আমিনুল হক সরকার, তেলিহাটী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলী মনসুর মানিক, তেলিহাটী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম, সাবেক ছাত্র ও আওয়ামী লীগ নেতা কামরুল ইসলাম মণ্ডল, সহকারী অধ্যাপক সোহরাব হোসেন, শ্রীপুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি প্রভাষক আবু বকর সিদ্দিক আকন্দ, শ্রীপুর প্রেস ক্লাবের সভাপতি আলমগীর হোসেন, শ্রীপুর উপজেলা সাংবাদিক সমিতির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল্লাহ-আল মামুন, সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়