ওয়ারী থেকে উদ্ধার : মারা গেল সেই নবজাতকটি

আগের সংবাদ

বিদ্রোহের ভারেই নৌকাডুবি

পরের সংবাদ

ফারুক হত্যা মামলা শাশুড়ি ও শ্যালিকা ১ দিনের রিমান্ডে

প্রকাশিত: নভেম্বর ২৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর দারুস সালাম এলাকায় ফারুক হোসেন নামে এক ব্যক্তিকে গুলি করে হত্যার ঘটনায় তার শাশুড়ি জাহানারা বেগম ও শ্যালিকা জয়া হাসান মীমের একদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গতকাল রবিবার ঢাকার অ্যাডিশনাল ম্যাজিস্ট্রেট তোফাজ্জল হোসেন তাদের এ রিমান্ড মঞ্জুর করেন। এ সময় আসামিদের আদালতে হাজির করা হয়।
মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ২০ নভেম্বর বেলা সাড়ে ১১টার দিকে জাসফিকুর রহমান ওরফে অশ্রæ তার বোনের স্বামী ফারুককে গুলি করেন। গুরুতর আহত অবস্থায় তাকে রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় ফারুক হোসেনের মা আজমেরী বেগম আটজনকে আসামি করে দারুস সালাম থানায় হত্যা মামলা দায়ের করেন।
এছাড়া অশ্রæকে একমাত্র আসামি করে দারুস সালাম থানার এসআই অস্ত্র মামলা দায়ের করেন।
হত্যার পরদিন ২১ নভেম্বর গ্রেপ্তার ফারুকের শাশুড়ি, শ্যালক ও শ্যালিকাকে আদালতে হাজির করা হয়। এ সময় শ্যালক অশ্রæ স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হন। এরপর মামলার তদন্ত কর্মকর্তা ফৌজদারি কার্যবিধি ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করার আবেদন করলে আদালত তা মঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। এছাড়া বাকি দুই আসামির পাঁচ দিন করে রিমান্ড চাইলে আদালত দুবার শুনানি পিছিয়ে গতকালের দিনটি ধার্য করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়