ওয়ারী থেকে উদ্ধার : মারা গেল সেই নবজাতকটি

আগের সংবাদ

বিদ্রোহের ভারেই নৌকাডুবি

পরের সংবাদ

পশ্চিমবঙ্গে লাশবাহী ট্রাক ও লরি সংঘর্ষে নিহত ১৮

প্রকাশিত: নভেম্বর ২৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যে একটি পাথরবোঝাই লরির সঙ্গে লাশবাহী ট্রাকের সংঘর্ষে অন্তত ১৮ জন নিহত হয়েছেন বলে জানা গেছে। গত শনিবার গভীর রাতে রাজ্যটির নদিয়া জেলার ফুলবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে, এতে আরো পাঁচজন আহত হয়েছেন বলে জানায় পুলিশ। হাসপাতালে চিকিৎসাধীন আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। মৃতের সংখ্যা আরো বাড়ার আশঙ্কা আছে বলেও জানান তারা। এ বিষয়ে ভারতের শীর্ষস্থানীয় আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদনে বলা হয়, গভীর রাতে শ্মশানযাত্রীদের একটি দল উত্তর ২৪ পরগনা থেকে নদিয়ার নবদ্বীপ শহরে যাচ্ছিল। পথে ফুলবাড়িতে রাস্তার ওপর দাঁড়িয়ে থাকা পাথরবোঝাই একটি লরিকে সজোরে ধাক্কা দেয় শববাহী ট্রাকটি। লাশবাহী ট্রাকটিতে ৩৫ থেকে ৪০ জন আরোহী ছিলেন। দুর্ঘটনার পর হতাহতদের শক্তিনগর জেলা হাসপাতালে নেয়া হলে ১৮ জনকে মৃত ঘোষণা করা হয়।
আহত এক যাত্রী জানিয়েছেন, রাস্তা খারাপ থাকা সত্ত্বেও ট্রাকটির গতি বেশি ছিল। ঘন কুয়াশার মধ্যে সেটি রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা পাথরবোঝাই লরিটিকে ধাক্কা দেয়। স্থানীয় প্রত্যক্ষদর্শীরাও জানান, ঘন কুয়াশা ও ট্রাকটির গতি বেশি থাকার কারণেই দুর্ঘটনাটি ঘটেছে। পুলিশ এ ঘটনার তদন্ত শুরু করেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়