ওয়ারী থেকে উদ্ধার : মারা গেল সেই নবজাতকটি

আগের সংবাদ

বিদ্রোহের ভারেই নৌকাডুবি

পরের সংবাদ

আচার খেয়ে অজ্ঞান ব্যবসায়ী খোয়ালেন ৯৫ হাজার টাকা

প্রকাশিত: নভেম্বর ২৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীতে অচেতন অবস্থায় ইসমাইল হোসেন (৩০) নামে এক ব্যবসায়ীকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাসের মধ্যে আচার খেয়ে গতকাল রবিবার দুপুরে অচেতন হয়ে পড়েন তিনি। এ সময় তার কাছে থাকা ৯৫ হাজার টাকা খোয়া গেছে বলে অভিযোগ পাওয়া গেছে।
ভুক্তভোগীর বন্ধু মো. শাহিন জানান, নিউমার্কেটে মুন ফ্যাশন নামে ইসমাইলের একটি জামাকাপড়ের দোকান রয়েছে। তার বাসা মিরপুর শ্যাওড়াপাড়ায়। সকালে অসুস্থ খালাতো ভাই জিহাদকে নিয়ে মহাখালীর একটি হাসপাতালে গিয়েছিলেন ইসমাইল। চিকিৎসা নেয়ার পর জিহাদকে তিনি মিরপুরের একটি বাসে উঠিয়ে দেন। এরপর তিনি নিজে বিকাশ পরিবহনের একটি বাসে ওঠেন নিউমার্কেট যাওয়ার উদ্দেশ্যে। দুপুরে ওই বাসের স্টাফরা ফোন দিয়ে জানান, বাসের ভেতর হকারের কাছ থেকে আচার কিনে খেয়ে অচেতন হয়ে পড়েছেন ইসমাইল।
পরে ওই বাসের স্টাফরা তাকে নিউমার্কেটের সামনে নামিয়ে দিয়ে যান। সেখান থেকে তাকে ঢামেক নিয়ে যাওয়া হয়। ৯৫ হাজার টাকা ইসমাইলের সঙ্গে ছিল। সেই টাকা খোয়া গেছে। তবে মোবাইল ফোনটি সঙ্গেই রয়েছে। ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর মো. বাচ্চু মিয়া জানান, গতকাল বিকালে তাকে হাসপাতালে নিয়ে আসা হয়। এখান থেকে তার পাকস্থলী পরিষ্কার করানোর পর পরবর্তী চিকিৎসার জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়