বন্ডে অনুমোদন দিল বিএসইসি

আগের সংবাদ

ছাত্র বিক্ষোভে ফের উত্তাল সড়ক : ২০১৮ সালের আন্দোলনের রেশ > ৪৮ ঘণ্টার মধ্যে দাবি পূরণের আল্টিমেটাম

পরের সংবাদ

ঈশ্বরগঞ্জে মানববন্ধন : পপি হত্যা মামলার আসামিদের গ্রেপ্তার ও বিচার দাবি

প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি : ঈশ্বরগঞ্জ উপজেলা উচাখিলা ইউনিয়নের মরিচারচর গ্রামের এইচএসসি পরীক্ষার্থী হাদিসা আক্তার পপি হত্যা মামলার আসামিদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। গতকাল বুধবার ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে ঈশ্বরগঞ্জ উপজেলা পরিষদের সামনে স্থানীয় এলাকাবাসী ওই মানববন্ধন কর্মসূচি পালন করে।
জানা যায়, পপি ময়মনসিহের মেমেনোনেছা সরকারি মহিলা কলেজের ছাত্রী। তার সঙ্গে প্রতিবেশী মোনায়েমের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।
মোনায়েম তাকে বিয়ের প্রলোভনে ফেলে শারীরিক সম্পর্ক স্থাপন করে। মোনায়েম ওই ছাত্রীকে বিয়ে করতে অসম্মতি জানালে ৭ নভেম্বর চিরকুট লিখে গলায় ওড়না পেঁচিয়ে ঘরের আড়ার সঙ্গে ফাঁস নিয়ে আত্মহত্যা করে। এ ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে মোনায়েমসহ চারজনকে আসামি করে।
কিন্তু পুলিশ অজ্ঞাত কারণে আসামিদের গ্রেপ্তার করছে না বলে মানববন্ধনে স্থানীয়রা দাবি করেন। এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সাজেদুল ইসলাম জানান, ৩ আসামি জামিনে আছে মূল আসামি মোনায়েম পলাতক রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়