নরসিংদীতে আটক নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান

আগের সংবাদ

‘তোরে আমি কি জন্য একা যাইতে দিলাম’

পরের সংবাদ

পুলিশের বিশেষ অভিযান : ৪৫ আগ্নেয়াস্ত্রসহ ১ সপ্তাহে ৩ সহ¯্রাধিক গ্রেপ্তার

প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : পুলিশের বিশেষ অভিযানে ৪৫টি আগ্নেয়াস্ত্র ও বিপুল পরিমাণ মাদকসহ ৩ হাজারের বেশি আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত ১৬ নভেম্বর থেকে ২২ নভেম্বর পর্যন্ত এক সপ্তাহে পুলিশের বিভিন্ন ইউনিট দেশের বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত ওই আসামিদের কাছ থেকে জব্দ করা হয়েছে বিপুল পরিমাণ বিস্ফোরক দ্রব্যও। গতকাল মঙ্গলবার পুলিশ সদর দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়, এ সময় মাদকবিরোধী অভিযানে ২ হাজার ৯৬৪ জন গ্রেপ্তার হয়েছেন। এসব অভিযান চলাকালে মোট ১১ লাখ ২৫ হাজার ৩২৮টি ইয়াবা উদ্ধার হয়েছে। হেরোইন উদ্ধার হয়েছে ৫ কেজি ২৩০ গ্রাম। এছাড়া ৮ হাজার ৮৩২ বোতল ফেনসিডিল, ১ হাজার ৫৯০ লিটার বিদেশি মদ, ১০ হাজার ৫১ লিটার দেশি মদ এবং প্রায় দেড় হাজার কেজি গাঁজা জব্দ করা হয়েছে।
এদিকে একই সময়ে পুলিশের অস্ত্র ও বিস্ফোরক দ্রব্য উদ্ধার অভিযানে ৯৩ জন গ্রেপ্তার হয়েছেন। এসব অভিযানে ৪৫টি আগ্নেয়াস্ত্র ও ৫২৫টি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। এছাড়া ৫৭টি বিস্ফোরক দ্রব্য উদ্ধার করা হয়েছে।
একই সময়ে দেশজুড়ে অভিযান চালিয়ে পুলিশের নিবন্ধনহীন মোটরসাইকেলবিরোধী অভিযানে নিবন্ধনহীন মোটরসাইকেল আটক করা হয়েছে ৩ হাজার ১৪০টি। চোরাই ৩৬টি মোটরসাইকেলও উদ্ধার করা হয়েছে। এসব ঘটনায় মামলা হয়েছে ৯৮টি। গ্রেপ্তার হয়েছেন পাঁচজন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়