নরসিংদীতে আটক নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান

আগের সংবাদ

‘তোরে আমি কি জন্য একা যাইতে দিলাম’

পরের সংবাদ

‘চরিত্রটা স্ট্রাগল করা এক মায়ের’

প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ওটিটি প্ল্যাটফর্ম হইচই-এ মুক্তি পেতে যাচ্ছে ওয়েব সিরিজ ‘বলি’। এতে অভিনয় করেছেন কাজী রোকসানা রুমা। ভোরের কাগজের সঙ্গে কথা বলেছেন এই অভিনেত্রী। সাক্ষাৎকার : শাহনাজ জাহান
আপনার অভিনীত ওয়েব সিরিজ ‘বলি’ মুক্তি পেতে যাচ্ছে। এ বিষয়ে জানতে চাই?
ওয়েব সিরিজ ‘বলি’ মুক্তি পেতে যাচ্ছে হইচই ওয়েব প্ল্যাটফর্মে। এই সিরিজে ‘মাতা মহুরি’ চরিত্রে অভিনয় করেছি আমি। গল্প নিয়ে এখনই বিস্তারিত বলছি না। শুধু এটুকু বলি, যে এই সিরিজটা একটু অন্যরকম গল্প নিয়ে হয়েছে। যেখানে একজন মায়ের স্ট্রাগলটা দেখানো হয়েছে। সেখানে আমি মায়ের চরিত্রে অভিনয় করেছি।

সিরিজটিতে আর কে কে কাজ করেছেন?
এই সিরিজটির পলিচালক হিসেবে রয়েছেন শঙ্খ দাসগুপ্ত। আর আমার সহশিল্পী হিসেবে অভিনয় করেছেন ইরেশ যাকের, সোহেল মণ্ডল, জীবন ও শান্ত। এছাড়া চঞ্চল চৌধুরী, সালাউদ্দিন লাভলুসহ অনেক বড় বড় শিল্পীরা রয়েছেন। আশা করছি ভালো একটা কাজ দেখতে পাবেন দর্শক।
সিরিজটি কবে মুক্তি পাবে?
এই বিষয়টা পুরোপুরি প্রযোজনা প্রতিষ্ঠান ঠিক করবে। তবে যতটুকু জেনেছি আগামী ডিসেম্বরে এটি মুক্তি পাবে। ইতোমধ্যে হইচই-এর ফেসবুক পেইজে পোস্টার প্রকাশ করা হয়েছে।

শুটিং অভিজ্ঞতা কেমন ছিল?
খুবই ভালো। সবার ব্যবহারে ভীষণ মুগ্ধ হয়েছি। তারা ব্যবহারে যেমন আন্তরিক ছিলেন, তেমনি কাজের ব্যাপারে ভীষণ সিরিয়াস ছিলেন। সব মিলিয়ে সময়টা দারুণ উপভোগ করেছি।

নতুন কোনো ওয়েব সিরিজে কি দেখা যাবে?
আমি খুব একটা নিয়মিত কাজ করি না। এই সিরিজটার গল্প এবং চরিত্র আমার খুব পছন্দ হয়েছে, এজন্য কাজটি করেছি। ভবিষ্যতে যদি এরকম পছন্দের চরিত্রে কাজের সুযোগ আসে নিশ্চয় করব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়