গুলশানের ইউনিমার্ট ভবনের আগুন নিয়ন্ত্রণে

আগের সংবাদ

ধাক্কা কাটিয়ে চাঙ্গা অর্থনীতি

পরের সংবাদ

ক্যাথলিক চার্চে বোমা হামলা : পলাতক আসামি ২০ বছর পর গ্রেপ্তার

প্রকাশিত: নভেম্বর ২২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : গোপালগঞ্জের মুকসেদপুরে বোমা হামলার ঘটনায় হওয়া মামলায় ২০ বছর পর এক পলাতক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। গ্রেপ্তার হওয়া আসামির নাম ওবায়দুর রহমান ইবনে আব্দুল্লাহ (৪১)।
সিআইডির কাউন্টার টেরোরিজম শাখার বিশেষ পুলিশ সুপার মোহাম্মদ নাজমুল আলম এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন। রাজধানী মালিবাগে সিআইডির প্রধান কার্যালয়ে গতকাল রবিবার দুপুরে এ সংবাদ সম্মেলন হয়।
তিনি জানান, ওবায়দুর রহমান ২০০১ সালে বানিয়ারচর ক্যাথলিক চার্চে বোমা হামলার ঘটনায় হওয়া মামলার আসামি। গতকাল সকাল ৭টার দিকে রাজধানীর ডেমরার হাজি বাদশাহ মিয়া রোডের নিউ টাউন রেসিডেন্সিয়াল এলাকায় অভিযান চালিয়ে ওবায়দুর রহমানকে গ্রেপ্তার করা হয়।
বিশেষ পুলিশ সুপার বলেন, তার বিরুদ্ধে আদালতের ওয়ারেন্ট জারি রয়েছে। আসামিকে গ্রেপ্তারের জন্য জামালপুর সদর থানার অফিসার ইনচার্জের কাছে থেকে অভিযানপত্র পাওয়া যায়। এরপর সিআইডির কাউন্টার টেরোরিজম শাখা তার অবস্থান শনাক্ত করে তাকে গ্রেপ্তার করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়