গুলশানের ইউনিমার্ট ভবনের আগুন নিয়ন্ত্রণে

আগের সংবাদ

ধাক্কা কাটিয়ে চাঙ্গা অর্থনীতি

পরের সংবাদ

কক্সবাজারে বসুন্ধরা এলপি গ্যাসের পরিবেশক সম্মেলন

প্রকাশিত: নভেম্বর ২২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: নভেম্বর ২২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কক্সবাজারে এক অভিজাত হোটেলে অনুষ্ঠিত হলো বসুন্ধরা এলপি গ্যাসের পরিবেশক সম্মেলন ‘অটুট এক বন্ধনে’। অনুষ্ঠানে বসুন্ধরা গ্রুপের দেড় শতাধিক কর্মকর্তা এবং সারাদেশ থেকে সাড়ে তিন শতাধিক পরিবেশক অংশ নেন। বিজ্ঞপ্তি।
নভেম্বর ’২০ থেকে অক্টোবর ’২১ পর্যন্ত বিক্রয় বিবেচনায় সেরা পরিবেশকসহ অন্যান্য পুরস্কার এর বিজয়ীদের নাম ঘোষণা করা হয় এবং পুরস্কার দেয়া হয়। সম্মেলনে মাহাবুব আলম (চিফ ফিন্যান্সিয়াল অফিসার) বলেন, বসুন্ধরা এলপি গ্যাস একের পর এক সম্মাননা অর্জন করে চলেছে। এই অর্জনগুলোর পেছনের কারিগর পরিবেশকরাই। এম এম জসীম উদ্দীন (সিওও- ব্র্যান্ড এন্ড মার্কেটিং, সেক্টর-এ) বলেন, আমাদের ধারাবাহিক অগ্রগতি যেন বজায় রাখতে পারি, সেজন্য সবার সহযোগিতা কামনা করছি। অনুষ্ঠানে সভাপতিত্ব এবং সঞ্চালনা করেন প্রকৌশলী জাকারিয়া জালাল, হেড অব সেলস, বসুন্ধরা এলপি গ্যাস লি.। সেরা পরিবেশক-২০২০ অর্জনকারীকে সর্বোচ্চ পুরস্কার হিসেবে দেয়া হয় একটি ব্র্যান্ড নিউ কার।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন এম নাসিমুল হাই এফসিএস (কোম্পানি সেক্রেটারি, সেক্টর এ এবং ইডব্লিউপিডি, বসুন্ধরা গ্রুপ), শওকত আকবর (সিওও, ব্যাঙ্কিং, সেক্টর এ, বসুন্ধরা গ্রুপ), সাদ তানভীর (হেড অব এইচ আর, বসুন্ধরা এলপি গ্যাস লি.), চৌধুরী শামসুজ্জামান আহমেদ (হেড অব অপেরেশন, বসুন্ধরা এলপি গ্যাস লি.), মাকসুদ আলম (ডিজিএম, অডিট, সেক্টর এ, বসুন্ধরা গ্রুপ), মুশফিকুর রহমান (সেক্রেটারি টু ভাইস চেয়ারম্যান, বসুন্ধরা গ্রুপ) ও বসুন্ধরা গ্রুপের আরো অনেক ঊর্ধ্বতন কর্মকর্তা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়