যে কারণে টিকায় ব্যয়ের হিসাব দিতে নারাজ মন্ত্রী

আগের সংবাদ

কঠিন বার্তা দিল আওয়ামী লীগ : বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের প্রশ্নে আপস নয় > শেখ হাসিনা ছাড়া কেউ অপরিহার্য নয় > শৃঙ্খলা ভঙ্গকারীদের জন্য অশনি সংকেত

পরের সংবাদ

পরিকল্পনামন্ত্রী : দেশ এখন উন্নয়নের আলোয় আলোকিত

প্রকাশিত: নভেম্বর ২০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক মৌলভীবাজার : পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, দেশে এখন কোনো কিছুর অভাব নেই। দেশ এখন উন্নয়নের আলোয় আলোকিত। বর্তমান সরকারের সুনির্দিষ্ট পরিকল্পনার জন্য এসব উন্নয়ন সম্ভব হয়েছে। গতকাল শুক্রবার দুপুরে মৌলভীবাজার পৌরসভার উদ্যোগে শহরের মনুনদীর তীরে শান্তিবাগ এলাকায় রাস্তা, ওয়াকওয়ে ও সৌন্দর্যবর্ধন কাজে ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে পরিকল্পনামন্ত্রী এসব কথা বলেন।
তিনি বলেন, আওয়ামী লীগ রাষ্ট্র ক্ষমতায় থাকলে অবহেলা বঞ্চনার অবসান হয়। মানুষের ভাগ্যের পরিবর্তন ঘটে। দেশের মানুষের আর্থসামাজিক অবস্থার উন্নয়ন হয়েছে। উন্নয়নে কেউ বঞ্চিত থাকেন না। এটাই হচ্ছে আওয়ামী লীগের রাজনৈতিক দর্শন।
স্থানীয় ইউনিয়ন পরিষদ নির্বাচন প্রসঙ্গে বিএনপিকে উদ্দেশ্য করে এম এ মান্নান বলেন, দলীয়ভাবে নির্বাচন বয়কট করে বেনামী প্রার্থী দিয়ে অংশগ্রহণ করছে। রাজনীতি শুধু পড়াশুনার বিষয় নয়। রাজনীতি চর্চার বিষয়। এবং কাণ্ড জ্ঞানের বিষয়।
মৌলভীবাজার পৌরসভার মেয়র মো. ফজলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ, জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, জেলা পরিষদ চেয়ারম্যান মিছবাহুর রহমান, পুলিম সুপার মোহাম্মদ জাকারিয়া প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়