মানিলন্ডারিং মামলা : হাইকোর্টে জামিন পাননি এসপিসি ওয়ার্ল্ডের শারমিন

আগের সংবাদ

জাহাঙ্গীর আজীবন বহিষ্কার : আ.লীগের সভায় সিদ্ধান্ত, মেয়র পদ হারাতে পারেন জাহাঙ্গীর > খালেদার টার্গেট আমি : প্রধানমন্ত্রী

পরের সংবাদ

বশেমুরকৃবি : কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ বিতরণ

প্রকাশিত: নভেম্বর ১৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

জাতির পিতা বঙ্গবিন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মুজিববর্ষ উপলক্ষে বিশ্ববিদ্যালয় উদ্ভাবিত বিভিন্ন ফসলের বীজ কৃষকদের মাঝে বিনামূল্যে বিতরণের লক্ষ্যে গতকাল গাজীপুর সদর উপজেলার কাউলতিয়া গ্রামে এক বীজ বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. গিয়াসউদ্দীন মিয়া প্রধান অতিথি ছিলেন। বিজ্ঞপ্তি।
পরিচালক (বহিরাঙ্গন কার্যক্রম) প্রফেসর ড. ইমরুল কায়েসের সভাপতিত্বে এ সময় বিশ্ববিদ্যালয়ের ডিন, পরিচালক, প্রক্টর সহযোগী পরিচালকসহ (বহিরাঙ্গন কার্যক্রম) অন্যান্য শিক্ষক, কর্মকর্তা উপস্থিত ছিলেন।
কৃষকরা তাদের প্রতিনিধির মাধ্যমে ফসল চাষের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন এবং তার পরিপ্রেক্ষিতে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে বিভিন্ন পরামর্শ দেয়া হয়। উল্লেখ্য, বিশ্ববিদ্যালয় কর্তৃক উদ্ভাবিত বিভিন্ন জাতের ধান ও ডাল ফসলের বীজ ১০০ জন প্রকৃত কৃষকদের মাঝে বিতরণ করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়