মানিলন্ডারিং মামলা : হাইকোর্টে জামিন পাননি এসপিসি ওয়ার্ল্ডের শারমিন

আগের সংবাদ

জাহাঙ্গীর আজীবন বহিষ্কার : আ.লীগের সভায় সিদ্ধান্ত, মেয়র পদ হারাতে পারেন জাহাঙ্গীর > খালেদার টার্গেট আমি : প্রধানমন্ত্রী

পরের সংবাদ

ন্যাশনাল ব্যাংক লিমিটেড : প্রয়াত চেয়ারম্যান জয়নুল হকের মায়ের মৃত্যুবার্ষিকী পালিত

প্রকাশিত: নভেম্বর ১৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ন্যাশনাল ব্যাংক লিমিটেড ও সিকদার গ্রুপের এর প্রয়াত চেয়ারম্যান ও মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক বীর মুক্তিযোদ্ধা জয়নুল হক সিকদারের মা জরিনা সিকদারের মৃত্যুবার্ষিকী উপলক্ষে কবর জিয়ারত, দোয়া মাহফিল, ত্রাণ বিতরণ ও গণভোজ অনুষ্ঠিত হয়েছে। শরীয়তপুর জেলার ভেদরগঞ্জে মনোয়ারা সিকদার মেডিকেল কলেজ ও হাসপাতাল প্রাঙ্গণে আয়োজিত দোয়া মাহফিলে ব্যাংকের পরিচালক ও নির্বাহী কমিটির চেয়ারপার্সন মিসেস পারভীন হক সিকদার এমপি, সিকদার মেডিকেল কলেজের এক্সিকিউটিভ ডিরেক্টর মো. সালাহউদ্দীন খান এবং ডাক্তার মেন্ডি সিকদার উপস্থিত ছিলেন। মাহফিল পরিচালনা করেন ন্যাশনাল ব্যাংকের এমডি ও প্রধান নির্বাহী কর্মকর্তা শাহ্ সৈয়দ আব্দুল বারী।
দোয়া মাহফিলে প্রয়াত বীর মুক্তিযোদ্ধা জয়নুল হক সিকদারের জন্যও বিশেষ দোয়া করা হয়। দোয়া ও মোনাজাত শেষে দরিদ্রদের মাঝে কম্বল ও নগদ অর্থ, স্থানীয় স্কুলের শিক্ষার্থীদের মাঝে খেলার সামগ্রী এবং এতিম বাচ্চাদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন ব্যাংকের পরিচালক ও নির্বাহী কমিটির চেয়ারপার্সন মিসেস পারভীন হক সিকদার এমপি। বিজ্ঞপ্তি।

অনুষ্ঠানে প্রায় ১৫ হাজার মানুষের জন্য গণভোজের অয়োজন করা হয়। এই আয়োজনে ব্যাংকের পক্ষ থেকে আরো উপস্থিত ছিলেন ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক সৈয়দ রইস উদ্দিন, মানবসম্পদ বিভাগের প্রধান শেখ আকতার উদ্দীন আহমেদসহ অন্য কর্মকর্তা-কর্মচারীরা। শরীয়তপুরের গণ্যমান্য ব্যক্তিবর্গের মাঝে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তানভীর-আল-নাসীফ, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মান্নান রাড়ি, ডামুড্যা উপজেলার চেয়ারম্যান মো. আলমগীর মাঝি, ভেদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ উপজেলার আরো অনেকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়