জাবির ভর্তি পরীক্ষা : প্রক্সি দিতে গিয়ে বুয়েট শিক্ষার্থী কারাগারে

আগের সংবাদ

এশিয়ান আর্চারিতে পদক খরা ঘোচাল বাংলাদেশ

পরের সংবাদ

যে কারণে ক্যাটরিনার বিয়েতে থাকবেন না সালমান

প্রকাশিত: নভেম্বর ১৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : ডিসেম্বরের ৭ থেকে ১২। এক মাসও বাকি নেই। রাজস্থানের বিলাসবহুল হোটেলে জোর প্রস্তুতি চলছে। ও দিকে বন্ধুর বিয়ের জন্য পোশাক বাছাই শুরু করেছেন করণ জোহর, আলি আব্বাস জাফর, কবীর খান, মিনি মাথুর, রোহিত শেট্টি, সিদ্ধার্থ মলহোত্রা, কিয়ারা আদবানী এবং বরুণ ধাওয়ানের মতো তারকারা। ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফের বিয়ের সানাই বাজল বলে!
দিন কয়েক আগে নেটমাধ্যমে তারকা-যুগল ‘ভিক্যাট’ (ভিকি-ক্যাটরিনাকে একসঙ্গে যে নামে ডাকা হয়) বিয়ের অতিথির তালিকা প্রকাশ পেয়েছিল। তাতে সালমান খানের নাম দেখতে পাওয়া যায়নি। তার পরে নয়া রিপোর্টে জানা যায়, সালমানই নাকি বিয়েতে উপস্থিত থাকতে পারছেন না। সম্ভবত সে কারণেই তালিকায় তার নাম ছিল না। খবর আছে, ক্যাটরিনার সঙ্গে
বিচ্ছেদের পরও তাদের দু’জনের সম্পর্কে তিক্ততা আসেনি। একসঙ্গে কাজও করেছেন তারা। আগামী বছর সালমান-ক্যাটরিনার ‘টাইগার ৩’ মুক্তি পাবে। তাও প্রাক্তন প্রেমিকার বিয়েতে উপস্থিত থাকবেন না কেন সালমান?
বলিউডের রিপোর্ট বলছে, মাদক-কাণ্ডে শাহরুখ খানের ছেলে আরিয়ান খান গ্রেফতার হওয়ার পরে বহু কাজ স্থগিত রেখেছিলেন সালমান। সদ্যই কাজে ফিরেছেন তিনি। তার বেশির ভাগ শুটিংয়ের তারিখ পড়েছে ডিসেম্বর মাসেই। তাই ভিকি-ক্যাটরিনার বিয়ের দিন উপস্থিত থাকতে পারবেন না ‘ভাইজান’।
এছাড়া ‘টিউবলাইট’ ছবির পরে পরিচালক কবীর খানের সঙ্গে বিবাদ হয় সালমানের। ক্যাটরিনার বিয়েতে কবীরের প্রত্যক্ষ অংশগ্রহণ রয়েছে। শোনা গেছে, বিয়েতে অনুপস্থিত থাকার কারণ কেবল কাজের ব্যস্ততা নয়। ক্যাটরিনার ঘনিষ্ঠ বন্ধু কবীরের জন্যও এই বিয়েতে থাকছেন না সালমান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়