জাবির ভর্তি পরীক্ষা : প্রক্সি দিতে গিয়ে বুয়েট শিক্ষার্থী কারাগারে

আগের সংবাদ

এশিয়ান আর্চারিতে পদক খরা ঘোচাল বাংলাদেশ

পরের সংবাদ

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সংসদীয় কমিটিতে প্রাণ গোপাল

প্রকাশিত: নভেম্বর ১৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য হলেন কুমিল্লা-৭ আসন থেকে নবনির্বাচিত বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত।
গতকাল মঙ্গলবার সংসদে সংসদ নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে প্রধান হুইপ নূর-ই-আলম চৌধুরী পাঁচটি এবং স্পিকার শিরীন শারমিন চৌধুরী একটি কমিটি পুনর্গঠনের প্রস্তাব তুললে সংসদে তা গৃহীত হয়।
তিনি ছাড়াও সিরাজগঞ্জ-৬ আসন থেকে নতুন নির্বাচিত মেরিনা জাহান কবিতার জায়গা হয়েছে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটিতে। ওই আসনের সাবেক সংসদ সদস্য হাসিবুর রহমান স্বপনের জায়গায় কবিতা কমিটিতে সদস্যপদ পেলেন।
জাপা চেয়ারম্যান জি এম কাদেরের স্ত্রী সংরক্ষিত আসনের সদস্য শেরীফা কাদের সংস্কৃতি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সদস্য হিসেবে মনোনীত হয়েছেন। জাপার প্রয়াত সংসদ সদস্য মাসুদা এম রশিদ চৌধুরী ওই কমিটির সদস্য ছিলেন।
এছাড়া বেসরকারি সদস্যদের বিল ও বেসরকারি সদস্যদের সিদ্ধান্ত প্রস্তাব সম্পর্কিত কমিটির একটি পদ সদস্য ফাঁকা ছিল। সেখানে মনোনীত হয়েছেন জাপা মহাসচিব মুজিবুল হক চুন্নু।
১২ সদস্যের কার্যপ্রণালি বিধি সম্পর্কিত কমিটির একটি সদস্যপদ ফাঁকা ছিল, সেখানে জাপার আনিসুল ইসলাম মাহমুদ মনোনীত হয়েছেন। স্পিকার শিরীন শারমিন পিটিশন কমিটি পুনর্গঠনের প্রস্তাব করেন। ফাঁকা একটি সদস্যপদ থাকায় সেখানে মনোনয়ন দেয়া হয়েছে আওয়ামী লীগের সুবিদ আলী ভূঁইয়াকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়