জাবির ভর্তি পরীক্ষা : প্রক্সি দিতে গিয়ে বুয়েট শিক্ষার্থী কারাগারে

আগের সংবাদ

এশিয়ান আর্চারিতে পদক খরা ঘোচাল বাংলাদেশ

পরের সংবাদ

মির্জাগঞ্জ ইউপি নির্বাচন : আ.লীগের পাঁচ বিদ্রোহী প্রার্থী বহিষ্কার

প্রকাশিত: নভেম্বর ১৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি : তৃতীয় ধাপে ইউপি নির্বাচনে মির্জাগঞ্জে ৬টি ইউনিয়নের ৪টিতে চেয়ারম্যান পদে মোট ৫ জন আওয়ামী লীগের বিদ্রোহী হিসেবে নির্বাচনে অংশ নিচ্ছেন। এদিকে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীদের ১০ নভেম্বর মধ্যে প্রার্থিতা প্রত্যাহারের জন্য উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিন জুয়েল বেপারি স্বাক্ষরিত চিঠি দেয়া হয়। কিন্তু সেই চিঠির কোনো তোয়াক্কা না করে দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে বিদ্রোহী প্রার্থী হওয়ায় আ. মালেক আকন, মো. মনিরুল ইসলাম, আবুল বাশার নাসির, আনোয়ার হোসেন বাবুল মল্লিক ও আ. আজিজ হাওলাদারকে দলীয় পদ থেকে বহিষ্কার করা হয়েছে বলে জানা গেছে। এ ব্যাপারে জানতে চাইলে বিদ্রোহী প্রার্থী আ. আজিজ হাওলাদার ও মো. মনিরুল ইসলাম বলেন, প্রার্থিতা প্রত্যাহারের জন্য এখনো পর্যন্ত কোনো নোটিস পাইনি। তাই নির্বাচন করছি। এখানে বক্তব্যের কিছুই নেই। দল থেকে এখনো কোনো চিঠি পাইনি।
এ ব্যাপারে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিন জুয়েল বেপারি বলেন, তাদের ডাকযোগে নোটিস পাঠানো হয়েছে। কিন্তু আ. আজিজ হাওলাদার ছাড়া অন্যরা গ্রহণ করেনি। আমাদের কাছে প্রমাণ আছে। অতএব প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্ত অমান্য করে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর বিরুদ্ধে চেয়ারম্যান পদে প্রতিদ্ব›িদ্বতা করায় ওই পাঁচ প্রার্থীকে বহিষ্কার করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়