জাবির ভর্তি পরীক্ষা : প্রক্সি দিতে গিয়ে বুয়েট শিক্ষার্থী কারাগারে

আগের সংবাদ

এশিয়ান আর্চারিতে পদক খরা ঘোচাল বাংলাদেশ

পরের সংবাদ

বারি ও মটসের মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর

প্রকাশিত: নভেম্বর ১৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউট (বারি) ও মিরপুর এগ্রিকালচারাল ওয়ার্কশপ এন্ড ট্রেনিং স্কুল (মটস্)-এর মধ্যে এক সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠান গতকাল মঙ্গলবার বারি’র সেমিনার কক্ষে অনুষ্ঠিত হয়েছে। বারি’র মহাপরিচালক ড. দেবাশীষ সরকার এর উপস্থিতিতে বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউটের পক্ষে পরিচালক (প্রশিক্ষণ ও যোগাযোগ উইং) ড. মুহাম্মদ সামসুল আলম এবং মিরপুর এগ্রিকালচারাল ওয়ার্কশপ এন্ড ট্রেনিং স্কুলের পক্ষে পরিচালক মি. ডমিনিক দিলু পিরিছ সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন। বিজ্ঞপ্তি।

বারি’র এফএমপিই বিভাগের মুখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা ড. মো. আইয়ুব হোসেন, প্রশিক্ষণ ও যোগাযোগ উইংয়ের মুখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা ড. আশরাফ উদ্দিন আহমেদ, ঊর্ধ্বতন বৈজ্ঞানিক কর্মকর্তা ড. মো. ইমরান খান চৌধুরী, মটসের সিনিয়র ম্যানেজার (প্রডাকশন এন্ড মার্কেটিং) মি. মার্টিন রোনাল্ড প্রামাণিক, বারি’র এফএমপিই বিভাগ ও প্রশিক্ষণ ও যোগাযোগ উইংয়ের বিজ্ঞানীরাসহ অন্যান্য ঊর্ধ্বতন বিজ্ঞানীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়