জাবির ভর্তি পরীক্ষা : প্রক্সি দিতে গিয়ে বুয়েট শিক্ষার্থী কারাগারে

আগের সংবাদ

এশিয়ান আর্চারিতে পদক খরা ঘোচাল বাংলাদেশ

পরের সংবাদ

নজর কেড়েছে তাদের বিয়ের পোশাক

প্রকাশিত: নভেম্বর ১৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : ১০ বছর চুটিয়ে প্রেম করার পর বিয়েবন্ধনে জড়ালেন রাজকুমার রাও ও পত্রলেখা পাল। সোমবার চন্ডীগড়ের ‘দ্য ওবেরয় সুখভিলাস স্পা রিসর্ট’-এ এই তারকা জুটির বিয়ের সব আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।
নতুন তারকা দম্পতির ছবিতে ছয়লাপ ইনস্টাগ্রাম, ফেসবুক ও টুইটার। তবে যে জিনিসটি সবার সবচেয়ে বেশি নজর কেড়েছে সেটি হলো পত্রলেখার বিয়ের ওড়নায় লেখা বাংলা একটি পঙ্ক্তি। যেখানে লেখা ছিল ‘আমার পরাণ ভরা ভালোবাসা আমি তোমায় সমর্পণ করিলাম।’
জীবনের বিশেষ এই দিনটিতে বাঙালি কন্যা পত্রলেখা সেজেছিলেন লাল লেহেঙ্গা চোলিতে। সঙ্গে ছিল সাদা ও সবুজ রঙের কুন্দনের গহনা। হাতে দেখা গেছে শাখা পলা। রাজকুমার পরেছিলেন সাদা শেরওয়ানি। মাথায় ছিল লাল রঙের পাগড়ি।
পত্রলেখার বিয়ের পোশাকটি ডিজাইন করেছেন ভারতের প্রখ্যাত ডিজাইনার সব্যসাচী মুখার্জী। একটি বিজ্ঞাপনে প্রথমবার পত্রলেখাকে দেখেন রাজকুমার রাও। সেখানেই তাকে মন দিয়ে বসেন বলিউডের এই অভিনেতা। পরবর্তীতে একসঙ্গে ছবিও করেন তারা। এরপর বেশ কিছুদিন বন্ধুত্বের সম্পর্কে থাকার পর নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্যে আনেন এই তারকা দম্পতি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়