জাবির ভর্তি পরীক্ষা : প্রক্সি দিতে গিয়ে বুয়েট শিক্ষার্থী কারাগারে

আগের সংবাদ

এশিয়ান আর্চারিতে পদক খরা ঘোচাল বাংলাদেশ

পরের সংবাদ

ধুনট : অবসর ভাতার টাকা খোয়ালেন বীর মুক্তিযোদ্ধা

প্রকাশিত: নভেম্বর ১৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ধুনট (বগুড়া) প্রতিনিধি : ধুনট উপজেলায় ব্যাংক থেকে উত্তোলনের পর ৫০ হাজার টাকা খোয়ালেন ফরিদ উদ্দিন নামে এক বীর মুক্তিযোদ্ধা।
গত সোমবার বেলা ১১টার দিকে সোনালী ব্যাংক ধুনট শাখা এলাকায় এ ঘটনা ঘটে।
ফরিদ উদ্দিন উপজেলার উত্তর সহড়াবাড়ী গ্রামের বক্স প্রামাণিকের ছেলে এবং সহড়াবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক।
বীর মুক্তিযোদ্ধা ফরিদ উদ্দিন জানান, সোনালী ব্যাংক ধুনট শাখায় তার অবসর ভাতার (পেনশন গ্র্যাচুইটি) টাকা জমা রয়েছে। সেখান থেকে সোমবার সকাল ১০টার দিকে এক লাখ ৯৫ হাজার টাকা উত্তোলন করেন। টাকা উত্তোলনের পর তিন ভাগে তার ব্যাগের ভেতর ঢুকিয়ে রাখেন।
এরপর ব্যাংক থেকে বের হয়ে স্থানীয় একটি কম্পিউটারের দোকানে প্রবেশ করেন। সেখানে গিয়ে দেখতে পান ব্যাগের চেন খোলা। ব্যাগ খুলে দেখতে পান সেখানে রক্ষিত ৫০ হাজার টাকা নেই।
সোনালী ব্যাংকের ধুনট শাখার ব্যবস্থাপক মাহবুবুল হক জানান, সোমবার সকালের দিকে বীর মুক্তিযোদ্ধা ফরিদ উদ্দিন ব্যাংক থেকে টাকা উত্তোলন করে নিয়ে যান। কিছুক্ষণ পর ফিরে এসে জানান তার উত্তোলন করা টাকা থেকে ৫০ হাজার খোয়া গেছে। তাকে আইনের আশ্রয় নেয়ার পরামর্শ দেয়া হয়েছে।
ধুনট থানার ওসি কৃপা সিন্ধু বালা জানান, বীর মুক্তিযোদ্ধার টাকা খোয়া যাওয়ার সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। তবে এ বিষয়ে এখনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়