জাবির ভর্তি পরীক্ষা : প্রক্সি দিতে গিয়ে বুয়েট শিক্ষার্থী কারাগারে

আগের সংবাদ

এশিয়ান আর্চারিতে পদক খরা ঘোচাল বাংলাদেশ

পরের সংবাদ

‘ডাবিং স্টুডিও থেকে বলছি…’

প্রকাশিত: নভেম্বর ১৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

পূজা চেরী। দেশের এই সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা তিনি। সম্প্রতি শেষ করেছেন ‘গলুই’ সিনেমার শুটিং। পাশাপাশি প্রস্তুতি নিচ্ছেন এইচএসসি পরীক্ষার। সমকালীন নানা প্রসঙ্গ নিয়ে ভোরের কাগজের সঙ্গে কথা বলেছেন এই চিত্রনায়িকা
‘গলুই’ সিনেমার খবর জানতে চাই
কিছুদিন আগেই টানা ‘গলুই’ সিনেমার শুটিং করেছি। এখন ডাবিং করছি। আপনার সঙ্গে এখন ডাবিং স্টুডিও থেকেই মোবাইল ফোনে কথা বলছি। শাকিব খান সিনেমাটিতে আমার সহশিল্পী হিসেবে আছেন। পরিচালনা করছেন এস এ হক অলিক।
শুটিং অভিজ্ঞতা কেমন ছিল?
জামালপুরে সিনেমাটির শুটিং করেছি। হাজার হাজার মানুষ আমাদের শুটিং দেখতে এসেছেন। দারুণ অভিজ্ঞতা হয়েছে। যেখানে শুটিং করেছি, সেটা একেবারেই প্রত্যন্ত গ্রাম। মানুষের চাপ সামলাতে স্থানীয় প্রশাসনের লোকজন সহযোগিতা করেছেন। এছাড়া বেশকিছু স্বেচ্ছাসেবক সেখানে কাজ করেছেন।
আপনি তো এবার এইচএসসি পরীক্ষার্থী। পড়ালেখার প্রস্তুতি কেমন চলছে?
কাজ এবং পড়ালেখা সমানতালে চালিয়ে যাচ্ছি। পুরো বছরই কাজ করেছি, পড়ালেখাও করেছি। খুব বেশি চাপ অনুভব করছি না। তবে ডিসেম্বর মাসে কোনো শুটিং করব না। এজন্য হাতের কাজগুলো শেষ করছি। এই মাসের শেষ দিক থেকে পুরোপুরি পড়ালেখাতেই থাকব।
:: বিনোদন প্রতিবেদক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়