জাবির ভর্তি পরীক্ষা : প্রক্সি দিতে গিয়ে বুয়েট শিক্ষার্থী কারাগারে

আগের সংবাদ

এশিয়ান আর্চারিতে পদক খরা ঘোচাল বাংলাদেশ

পরের সংবাদ

চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে এক ব্যাংকার নিহত

প্রকাশিত: নভেম্বর ১৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

পাবনা প্রতিনিধি : জেলার ঈশ্বরদীতে ট্রেনে কাটা পড়ে মিল্টন হোসাইন (৪২) নামের এক ব্যাংক কর্মকর্তা নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার বেলা ১১টার দিকে ঈশ্বরদী বাইপাস স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে। চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে তিনি কাটা পড়েছেন বলে জানিয়েছে রেল পুলিশ।
নিহত মিল্টন হোসাইন পাবনা শহরের চকছাতিয়ানি এলাকার মোজাম্মেল হোসাইনের ছেলে। তিনি জনতা ব্যাংক পাবনা শাখায় আইটি বিভাগের সিনিয়র এক্সিউটিভ অফিসার পদে কর্মরত ছিলেন।
স্থানীয়রা জানান, আন্তঃনগর লালমনি এক্সপ্রেস ট্রেনে ঢাকা থেকে বাড়ি ফিরছিলেন মিল্টন। ঈশ্বরদী বাইপাস স্টেশন অতিক্রমকালে ট্রেনটির গতি কম ছিল। এ সময় ট্রেন থেকে প্ল্যাটফর্মে লাফ দেন ওই ব্যাংক কর্মকর্তা। কিন্তু ট্রেনের নিচে কাটা পড়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।
ঈশ্বরদী রেলওয়ের জিআরপি পুলিশের উপপরিদর্শক (এসআই) শফিক আল রাজী বলেন, নিহতের পকেটে থাকা একটি জিডির কপির ওপর ভিত্তি করে তার পরিবারকে খুঁজে বের করা হয়। তার পকেটে লালমনি এক্সেপ্রেস ট্রেনের একটি টিকেট পাওয়া গেছে। ট্রেন থেকে লাফ দিতে গিয়েই এ দুর্ঘটনা ঘটেছে।
রেলওয়ে ঈশ্বরদী সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) আমিনুর রহমান জানান, ঘটনার পরই জিআরপি পুলিশের ফোর্স ঘটনাস্থলে পাঠানো হয়। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।
ঈশ্বরদীতে রেল
দিবস উপলক্ষে
র‌্যালি
ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি : ঈশ্বরদীতে আলোচনা সভা, র‌্যালি ও কেক কাটার মধ্য দিয়ে রেল দিবস পালন করা হয়েছে। গত সোমবার দুপুরে পাকশী রেলওয়ে বিভাগীয় কার্যালয় আয়োজিত ঈশ্বরদী রেলওয়ে জংশনের তিন নম্বর প্লাটফর্মে দিবসটি পালন করা হয়। এতে প্রধান অতিথির বক্তব্য দেন- পাকশী রেলওয়ে বিভাগীয় প্রকৌশলী-২ আব্দুর রহিম।
প্রধান অতিথি বলেন, বর্তমান সেটআপ ঠিক থাকলে প্রধানমন্ত্রীর স্বপ্ন অনুযায়ী বাংলাদেশ রেল আগামী ২০৪১ সালের মধ্যে ভারতসহ ইউরোপিয়ান স্ট্যান্ডার্ডে পৌঁছাতে সক্ষম হবে।
পাকশী রেলওয়ে বিভাগীয় বাণিজ্যিক কর্মকর্তা নাসির উদ্দীনের সভাপতিত্বে ঈশ্বরদী রেলওয়ে থানার ওসি গোপাল কর্মকার, পাকশী বিভাগীয় সহকারী কমান্ডেন্ট আবু হেনা, স্টেশন সুপারিনটেনডেন্ট মহিউল ইসলাম, শ্রমিক লীগের কেন্দ্রীয় নেতা জাহাঙ্গীর আলম, গার্ড কাউন্সিলের কেন্দ্রীয় নেতা জিন্নাহ হক, শ্রমিক লীগের পাকশী শাখার সভাপতি ইকবাল হায়দার ও ঈশ্বরদী শাখার সাধারণ সম্পাদক আসলাম উদ্দীনসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারী বক্তব্য দেন।
পরে কেক কেটে, পায়রা ও বেলুন উড়িয়ে এবং যাত্রীদের মধ্যে ফুল ও চকলেট বিতরণের মাধ্যমে রেল দিবসের উদ্বোধন করা হয়। এর আগে রেলগেট থেকে বর্ণাঢ্য এক র‌্যালি শহর ও স্টেশন এলাকা প্রদক্ষিণ করে। উল্লেখ্য, ১৯৬২ সালের ১৫ নভেম্বর দর্শনা থেকে জগতি পর্যন্ত বাংলাদেশ রেল যোগাযোগ যাত্রীবাহী ট্রেনের মধ্যে দিয়ে চলাচল শুরু হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়