‘শিশু বক্তা’ রফিকুল মাদানীর বিরুদ্ধে চার্জশিট

আগের সংবাদ

চমক থাকছে টাইগার স্কোয়াডে ; মিরপুরে পতাকা উড়িয়ে পাকিস্তানের অনুশীলন

পরের সংবাদ

ইউপি সদস্য হত্যায় অভিযুক্ত আরিফ গ্রেপ্তার

প্রকাশিত: নভেম্বর ১৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

রংপুর ও গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধা সদর উপজেলার ল²ীপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি সদস্য আব্দুর রউফকে হত্যার ঘটনায় শনিবার রাতে অভিযুক্ত আরিফ মিয়াকে গ্রেপ্তার করেছে র‌্যাব।
র‌্যাব-১৩ সূত্র জানায়, পঞ্চগড়ের বোদা উপজেলার পাঁচপীর গ্রাম থেকে মূল অভিযুক্ত আরিফ মিয়াকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার হওয়া আরিফ সদর উপজেলার ল²ীপুর ইউনিয়নের গোবিন্দপুর (মাগুরার কুঠি) গ্রামের হায়দার রহমানের ছেলে। ঘটনার পর থেকে তিনি পলাতক ছিলেন।
এদিকে নবনির্বাচিত ইউপি সদস্য আব্দুর রউফের হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবিতে শনিবার বিক্ষুব্ধ এলাকাবাসী লাঠিসোটা নিয়ে ল²ীপুর বাজারে টায়ার জ্বালিয়ে ও গাছের গুঁড়ি ফেলে বিক্ষোভ প্রদর্শন করে। তারা অপরাধীকে দ্রুত গ্রেপ্তার করে ফাঁসির দাবি এবং ঘাতক আরিফের বাড়িতে গিয়ে ভাঙচুর ও আগুন লাগিয়ে দেয়।

র‌্যাব-১৩ এর অধিনায়ক রেজা আহমেদ ফেরদৌস গতকাল জানান, শনিবার নিহত আব্দুর রউফের বড় বোন মমতাজ বেগম বাদী হয়ে আরিফ মিয়ার নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরো ৬-৭ জনকে আসামি করে গাইবান্ধা সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার পরিপ্রেক্ষিতে র‌্যাব গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালিয়ে প্রধান আসামি আরিফ মিয়াকে পঞ্চগড়ের বোদা উপজেলার পাঁচপীর গ্রাম থেকে গত শনিবার রাতে গ্রেপ্তার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্ত আরিফ ঘটনার সঙ্গে সরাসরি জড়িত থাকার কথা স্বীকার করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়