দেয়াল চাপায় শিশুর মৃত্যু : কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে আইনি নোটিস

আগের সংবাদ

বিজয়ী বিদ্রোহীদের ভাগ্যে কী আছে : সিদ্ধান্ত অমান্যকারীরা সাময়িক বহিষ্কার > ১৯ নভেম্বর আ.লীগের সভায় আসতে পারে নতুন সিদ্ধান্ত

পরের সংবাদ

সর্বোচ্চ পারিশ্রমিক নেন তারা

প্রকাশিত: নভেম্বর ১৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

যার জনপ্রিয়তা বেশি, তার পারিশ্রমিক এবং কদরও হয় বেশি। হলিউডের
কোন অভিনেতা কেমন পারিশ্রমিক নিচ্ছেন, জেনে নিন সে খবর। হলিউডের সর্বোচ্চ পারিশ্রমিক নেয়া কয়েকজন তারকার খোঁজ দিচ্ছে মেলা
রবার্ট ডাউনি জুনিয়র
বয়স ৫০-এর বেশি হলেও থেমে নেই তার গতি। প্রতি ছবিতে সাড়ে সাত কোটি ডলার নেন রবার্ট ডাউনি জুনিয়র। মা-বাবা দুজনেই ছিলেন ছবির জগতের মানুষ। দুজনেই অভিনয় করতেন। তাই সে গুণটা ভালোই রপ্ত করেছেন রবার্ট ডাউনি জুনিয়র। প্রতি বছর একটা করে ছবি করেছেন। শার্লক হোমস, আয়রন ম্যান বা অ্যাভেঞ্জার সব ছবিই দারুণভাবে ব্যবসাসফল। তাই বছরে একটা ছবির জন্য ডাউনির পেছনে টাকা ঢালতে মোটেও আপত্তি নেই প্রযোজকদের।

চ্যানিং টটাম
প্রতি ছবিতে গুনে গুনে ছয় কোটি ডলার দিতে হয় চ্যানিং টটামকে। তার ছবি মানেই ভালো ব্যবসা। ন্যায্য পারিশ্রমিক চাইতে তাই কোনো বাধা নেই টটামের। কমেডি, অ্যাকশন কিংবা রোমান্টিক সব চরিত্রেই মানানসই তিনি।

হিউ জ্যাকম্যান
এক্স ম্যান নামেই বিখ্যাত তিনি। অস্ট্রেলিয়ান অভিনেতা, গায়ক ও প্রযোজক। একসঙ্গে অনেক কাজের কাজি। ছবি প্রতি নেন সাড়ে পাঁচ কোটি ডলার মাত্র। লা মিজারেবল ছবিতে তার গানের প্রশংসা করেছেন সবাই।

টম ক্রুজ
‘টপ গান’ বা ‘মিশন ইম্পসিবল সিরিজ’ অভিনেতা হিসেবে টম ক্রুজের সিগন্যাচার ফিল্ম। এগুলো দিয়েই দর্শকের মাথায় ঢুকে গেছেন তিনি। ছবিপ্রতি পারিশ্রমিক নেন সাড়ে তিন কোটি ডলার।

মার্ক ওয়েলবার্গ
৫ কোটি ২০ লাখ ডলার নেন তিনি। ক্যারিয়ারের শুরুতেই পেয়েছেন ‘মাথা গরম’ অভিনেতার তকমা। সাংবাদিকদের সঙ্গে দফারফা হয়েছে কয়েকবার। তবু অভিনয়ে কখনো মাথা গরম করেননি। থ্রিলার বা অ্যাকশন ছবিতে তার ঠাণ্ডা মাথার অভিনয় সবাইকে বশ করেছে।

ডয়্যান জনসন
অভিনয়ে আসার আগে ছিলেন রেসলার। সেই জনপ্রিয়তার জোরে যাত্রা শুরু করেন হলিউডে। ডয়্যান জনসন রেসলার হিসেবে পরিচিত ছিলেন দ্য রক নামে। ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস সিরিজে অভিনয় করে পেয়েছেন তুমুল জনপ্রিয়তা। পারিশ্রমিকটাও তাই ছবিপ্রতি বেড়ে দাঁড়িয়েছে চার কোটি ৬০ লাখ ডলার।

লিওনার্দো ডি ক্যাপ্রিও
ছোটবেলা থেকেই অভিনয় করতে করতে বেশ পাকা হয়ে গেছেন অভিনয়ে। ছোটবেলায় ‘টার্মিনেটর’, আরেকটু বড় হয়ে ‘টাইটানিক’ আর ২০১৩ সালের ‘উলফ অব ওয়ালস্ট্রিট’ ছবিতে বিচিত্র সব চরিত্রে অভিনয় করেছেন লিওনার্দো। ছবিপ্রতি তিনি নেন চার কোটি ডলারেরও বেশি।

অ্যাডাম স্যান্ডলার
প্রযোজক, সংগীত পরিচালক, চিত্রনাট্যকার ও অভিনেতা। একসঙ্গে অনেক গুণের অধিকারী তিনি। অভিনেতা হিসেবে বেশি চেনে লোকে। ফিফটি ফার্স্ট ডেটস, হ্যাপি গিলমোর, দ্য ওয়াটারবয়, বিগ ড্যাডি এবং ওয়েডিং সিঙ্গার ছবিতে তার অভিনয় প্রশংসিত হয়েছে। প্রতি ছবিতে তিন কোটি ৭০ লাখ ডলার পারিশ্রমিক নেন তিনি।

ডেনজেল ওয়াশিংটন
ষাটোর্ধ্ব বয়সেও মোটেও ক্লান্ত নন ডেনজেল ওয়াশিংটন। খুব ভেবে-চিন্তে ছবি করেন। তবে যে ছবি হাতে নেন সেটা বাজিমাত করবেই বলা যায়। শেষমেশ ‘দ্য ইকুয়ালাইজার’ ছবিতে অ্যাকশন এবং অভিনয় দিয়ে মাত করেছিলেন। উল্লেখযোগ্য কাজের মধ্যে রয়েছে ‘আমেরিকান গ্যাংস্টার’, ‘ট্রেনিং ডে’, ‘ম্যান অন ফায়ার’।

লিয়াম নেসন
বুড়ো বয়সে ‘টেকেন’ সিরিজ দিয়ে বেশ চমকে দিয়েছেন সবাইকে। এখনো যেসব অ্যাকশন দৃশ্য করেন তাতে দর্শক হাঁ করে তাকিয়ে থাকে। শিন্ডার্স লিস্ট, স্টার ওয়ার্স ছবিগুলো তাকে মনে করিয়ে দেয়ার জন্য যথেষ্ট। পারিশ্রমিক নেন তিন কোটি ২০ লাখ ডলার।
হ মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়