দেয়াল চাপায় শিশুর মৃত্যু : কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে আইনি নোটিস

আগের সংবাদ

বিজয়ী বিদ্রোহীদের ভাগ্যে কী আছে : সিদ্ধান্ত অমান্যকারীরা সাময়িক বহিষ্কার > ১৯ নভেম্বর আ.লীগের সভায় আসতে পারে নতুন সিদ্ধান্ত

পরের সংবাদ

ব্র্যাক ব্যাংক : একুশ ওয়েলথ ম্যানেজমেন্টের সঙ্গে চুক্তি

প্রকাশিত: নভেম্বর ১৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ব্র্যাক ব্যাংক লিমিটেড এবং একুশ ওয়েলথ ম্যানেজমেন্ট লিমিটেড ‘একুশ গ্রোথ ফান্ড’ নামে মিউচ্যুয়াল ফান্ড ব্যবস্থাপনার জন্য একটি কাস্টোডিয়াল চুক্তি স্বাক্ষর করেছে। এর ফলে ব্র্যাক ব্যাংকের ক্যাপিটাল মার্কেট ইউনিট মিউচ্যুয়াল ফান্ডটি পরিচালনার জন্য একুশ ওয়েলথ ম্যানেজমেন্টকে কাস্টোডিয়াল সার্ভিস প্রদান করবে।
ব্র্যাক ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এন্ড হেড অব করপোরেট ব্যাংকিং তারেক রেফাত উল্লাহ খান এবং একুশ ওয়েলথ ম্যানেজমেন্টের ম্যানেজিং ডিরেক্টর কাজী আহসান মারুফ গত ১৪ অক্টোবর নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ব্র্যাক ব্যাংকের হেড অব ট্রানজেকশন ব্যাংকিং মো. জাবেদুল আলম এবং একুশ ওয়েলথ ম্যানেজমেন্টের চিফ স্ট্র্যাটেজি অফিসার শুভা সাহাসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা।
উল্লেখ্য, ক্ষুদ্র ও মাঝারি শিল্প (এসএমই) খাতের অর্থায়নে অগ্রাধিকার দেয়ার ভিশন নিয়ে ব্র্যাক ব্যাংক লিমিটেড ২০০১ সালে যাত্রা শুরু করে। এটি এখন পর্যন্ত দেশের অন্যতম দ্রুত প্রবৃদ্ধি অর্জনকারী ব্যাংক। ঢাকা স্টক এক্সচেঞ্জে ইজঅঈইঅঘক প্রতীকে ব্যাংকটির শেয়ার লেনদেন হয়। ১৮৭টি শাখা, ৩৭৪টি এটিএম, ৪৬১টি এসএমই ইউনিট অফিস, ৬০০টিরও বেশি এজেন্ট ব্যাংকিং আউটলেট এবং ৮ হাজারেরও বেশি মানুষের বিশাল কর্মীবাহিনী নিয়ে ব্র্যাক ব্যাংক করপোরেট ও রিটেইল সেগমেন্টেও সার্ভিস দিয়ে আসছে। গত চার বছরে ব্যাংকটি দৃঢ় ও শক্তিশালী আর্থিক ফলাফল প্রদর্শন করে এখন সব প্রধান প্রধান মাপকাঠিতেই ব্যাংকিং ইন্ডাস্ট্রির শীর্ষে অবস্থান করছে।
এগারো লাখেরও বেশি গ্রাহক নিয়ে ব্র্যাক ব্যাংক বিগত ২০ বছরেই দেশের সবচেয়ে বৃহৎ জামানতবিহীন এসএমই অর্থায়নকারী ব্যাংক হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। দেশের ব্যাংকিং খাতে সুশাসন, স্বচ্ছতা ও নিয়মানুবর্তিতায় অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে ব্র্যাক ব্যাংক। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়