দেয়াল চাপায় শিশুর মৃত্যু : কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে আইনি নোটিস

আগের সংবাদ

বিজয়ী বিদ্রোহীদের ভাগ্যে কী আছে : সিদ্ধান্ত অমান্যকারীরা সাময়িক বহিষ্কার > ১৯ নভেম্বর আ.লীগের সভায় আসতে পারে নতুন সিদ্ধান্ত

পরের সংবাদ

পল্লী সঞ্চয় ব্যাংক : কুমিল্লা ও ল²ীপুরে শাখা ব্যবস্থাপক সম্মেলন

প্রকাশিত: নভেম্বর ১৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

পল্লী সঞ্চয় ব্যাংকের কুমিল্লা ও ল²ীপুর জেলা আঞ্চলিক কার্যালয়ের আওতাধীন বিশটি শাখার ব্যবস্থাপকদের অংশগ্রহণে ‘শাখা ব্যবস্থাপক সম্মেলন-২০২১’ গত ১১ নভেম্বর অনুষ্ঠিত হয় কুমিল্লা পল্লী উন্নয়ন একাডেমি (বার্ড) মিলনায়তনে। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক খন্দকার আতাউর রহমান।
প্রধানমন্ত্রীর বিশেষ উদ্যোগে প্রতিষ্ঠিত এ ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক সব শাখা ব্যবস্থাপকদের প্রধানমন্ত্রীর স্বপ্ন ক্ষুধামুক্ত, দারিদ্র্যমুক্ত বাংলাদেশ গঠনে নিরলসভাবে কাজ করার আহ্বান জানান। ইউনিয়ন পর্যায়ে ব্যাংকের উদ্যোগে গঠিত সমবায় সমিতির সদস্যদের ব্যাংক থেকে ঋণ গ্রহণ করে আত্মকর্মসংস্থান সৃষ্টি এবং ভবিষ্যৎ সমৃদ্ধির লক্ষ্যে ক্ষুদ্র সঞ্চয়ে উদ্বুদ্ধ করার জন্যও তিনি ব্যাংকের মাঠপর্যায়ের কর্মকর্তাদের সততার সঙ্গে কাজ করার নির্দেশনা প্রদান করেন। সম্মেলনে অন্যদের মধ্যে কুমিল্লা লালমাই ময়নামতি প্রকল্পের প্রকল্প পরিচালক ও বার্ডের যুগ্ম পরিচালক ড. মো. আনোয়ার হোসেন ভূঁইয়া, ব্যাংকের বিশটি শাখার ব্যবস্থাপক, জেলা আঞ্চলিক কার্যালয়ের সমন্বয়কারী ও প্রধান কার্যালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়