দেয়াল চাপায় শিশুর মৃত্যু : কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে আইনি নোটিস

আগের সংবাদ

বিজয়ী বিদ্রোহীদের ভাগ্যে কী আছে : সিদ্ধান্ত অমান্যকারীরা সাময়িক বহিষ্কার > ১৯ নভেম্বর আ.লীগের সভায় আসতে পারে নতুন সিদ্ধান্ত

পরের সংবাদ

ইউনিভার্সেল মেডিকেল : সরাইলে চিকিৎসা সেবা ও বঙ্গবন্ধু কর্নার স্থাপন

প্রকাশিত: নভেম্বর ১৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

রাজধানীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ একটি বেসরকারি হাসপাতাল। (সাবেক আয়েশা মেমোরিয়াল হাসপাতাল) তা হলেও সামাজিক দায়বদ্ধতা হাসপাতালটির অন্যতম বৈশিষ্ট্য। এরই ধারাবাহিকতায় গত ১২ নভেম্বর সরাইলের জনসাধারণের উন্নত ও জরুরি স্বাস্ব্যসেবা প্রদানের লক্ষ্যে ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল স্বাস্থ্য কমপ্লেক্সে ইসিজি মেশিনসহ চিকিৎসা সরঞ্জাম (হুইল চেয়ার, রক্তচাপ পরিমাপক যন্ত্র, স্টেথো, ওজন পরিমাপক যন্ত্র, রোগীদের জন্য স্ক্রিন ও ইসিজি ট্রলি) প্রদান করে ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতাল। পাশাপাশি হাসপাতালের সৌজন্যে সরাইল গণগ্রন্থাগারে (পাবলিক লাইব্রেরি) অর্ধশতাধিক বই সংবলিত বঙ্গবন্ধু কর্নার স্থাপন করা হয়।
এ উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে রাজধানীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. আশীষ কুমার চক্রবর্ত্তীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁন এবং বিশেষ অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান, সরাইল উপজেলা চেয়ারম্যান রফিক উদ্দীন ঠাকুর, সরাইল উপজেলা নির্বাহী অফিসার মো. আরিফুল হক মৃদুল, সরাইল সার্কেল সিনিয়র এএসপি মো. আনিছুর রহমান, সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নোমান মিয়া ও সরাইল থানার ভারপ্রাপ্ত অফিসার মো. আসলাম হোসেন।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- ব্রাহ্মণবাড়িয়ার বিভিন্ন গণ্যমান্য ব্যক্তি, গণমাধ্যমকর্মী ও সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্র্তৃপক্ষ। বিজ্ঞপ্তি।

এছাড়া একই দিনে ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের পক্ষ থেকে ফ্রি হার্ট ক্যাম্পের আয়োজন করা হয়। হৃদরোগ বিশেষজ্ঞ সহকারী অধ্যাপক ডা. শরদিন্দু শেখর রায়ের তত্ত্বাবধানে দুই শতাধিক রোগীকে বিনামূল্যে হৃদরোগের পরামর্শ ও ফ্রি ইসিজিসহ তাৎক্ষণিক চিকিৎসা প্রদান করা হয়। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্সের সরাইল জোনের চিফ জোনাল ম্যানেজার সুদীপ দত্ত তনু ও সরাইল উপজেলা প্রেস ক্লাবের দপ্তর ও প্রচার সম্পাদক নারায়ণ চক্রবর্ত্তী। পুরো অনুষ্ঠানটি সঞ্চালনা করেন দেশ রূপান্তরের ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি মনির হোসেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়