চকবাজারে প্লাস্টিক গোডাউনে আগুন

আগের সংবাদ

তথ্যপ্রযুক্তি সম্মেলনে রাষ্ট্রপতি : বাংলাদেশ বিশ্বের দ্বিতীয় বৃহত্তর ফ্রিল্যান্সার দেশ

পরের সংবাদ

ময়মনসিংহ : ট্রাক ও অটোরিকশা সংঘর্ষে নিহত ৫

প্রকাশিত: নভেম্বর ১১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহের ত্রিশালে ট্রাকের সঙ্গে সংঘর্ষে অটোরিকশার পাঁচ যাত্রী নিহত হয়েছেন। নিহতরা হলেন- অটোরিকশা চালক রামপুর গ্রামের আবদুল হেকিমের ছেলে আব্দুস সাত্তার (৪০) ও বাউপুর গ্রামের কলিমউদ্দিন (৭০), আজহারুল হকের স্ত্রী মিনা বেগম (৪৫), আব্দুর রহমানের ছেলে সোহরাব উদ্দিন (৫০) ও সালাম নবী (৩৫)। ত্রিশাল থানার ওসি মাইন উদ্দিন জানান, ত্রিশাল-বালিপাড়া সড়কের রামপুরে গতকাল বুধবার সকাল পৌনে ৯টার দিকে এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরো একজন।
ওসি বলেন, ত্রিশাল উপজেলা সদর থেকে একটি সিএনজিচালিত অটোরিকশা যাত্রী নিয়ে বালিপাড়া যাচ্ছিল। পথে বিপরীত দিক থেকে আসা বালুভর্তি ট্রাকের সঙ্গে অটোরিকশাটি মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার দুই যাত্রী নিহত হন। বাকি চারজনকে আহত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরো তিনজন মারা যান। মাইন উদ্দিন জানান, দুর্ঘটনার পর ট্রাকটি আটক করা হলেও চালক পালিয়ে গেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়