জাল সার্টিফিকেট তৈরি চক্রের ৫ সদস্য রিমান্ডে

আগের সংবাদ

স্মার্টকার্ড নিয়ে আনস্মার্টকাণ্ড!

পরের সংবাদ

নিত্যপণ্যের দাম কমানোর দাবিতে রৌমারীতে মিছিল

প্রকাশিত: নভেম্বর ১০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি : নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের দাম কমানোর দাবিতে রৌমারী উপজেলা শাখা পাঠচক্র ফোরামের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ পালন করা হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরের দিকে উপজেলার থানা মোড় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়।
এ সময় সমাবেশে উপস্থিত ছিলেন- উপজেলা সমন্বয়ক বীর মুক্তিযোদ্ধা কমরেড মহীউদ্দীন আহমেদ, কমরেড আব্দুর রাজ্জাক, এডভোকেট বজলুর রহমান, ছাত্র কাউন্সিল নেতা ফিরোজ আহমেদসহ আরো অনেকে।
সমাবেশে বক্তারা বলেন, ডিজেল, কেরোসিন, গ্যাসসহ নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম কমানো এবং পুঁজিবাদ, ফ্যাসিবাদ ও সাম্রাজ্যবাদের বিরুদ্ধে তীব্র আন্দোলন গড়ে তোলার আহ্বান জানান বক্তারা।
অস্বাভাবিকভাবে বাড়ানো হয়েছে নিত্যপণ্যের দাম। এই মূল্যবৃদ্ধির ফলে নিম্ন আয়ের মানুষ দুশ্চিন্তায় পড়েছেন। বাজার সিন্ডিকেটের কারসাজির কারণেই নিত্যপণ্যের বাজার আজ নিয়ন্ত্রণহীন। বাজার সিন্ডিকেট দমন করার পাশাপাশি খোলাবাজারে ট্রাকে নিত্যপণ্য বিক্রির আওতা বৃদ্ধি এবং নিম্ন আয়ের মানুষের জন্য সার্বজনীন রেশনিং ব্যবস্থা চালুর দাবি জানানো হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়