জাল সার্টিফিকেট তৈরি চক্রের ৫ সদস্য রিমান্ডে

আগের সংবাদ

স্মার্টকার্ড নিয়ে আনস্মার্টকাণ্ড!

পরের সংবাদ

চট্টগ্রামে ইউপি চেয়ারম্যানের বিচার দাবিতে মানববন্ধন : স্মারকলিপি পেশ, সনদ বাণিজ্য ও ভূমিদস্যুতার অভিযোগ

প্রকাশিত: নভেম্বর ১০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : ওয়ারিশন সনদ বাণিজ্য ও ভূমিদস্যুতার অভিযোগে চট্টগ্রামের আনোয়ারার এক ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যানের বিচার দাবি করেছে এলাকাবাসী। ওই ইউপি চেয়ারম্যানকে অপসারণ ও তাকে বিচারের আওতায় আনার দাবিতে গতকাল মঙ্গলবার সকালে আনোয়ারা উপজেলা পরিষদ কার্যালয়ের সামনে মানববন্ধন করেন এলাকাবাসী। এরপর উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে স্মারকলিপিও দেন। মানববন্ধনে বক্তব্য রাখেন রুবেল জলদাস, জোটন মিত্র, কাজল দত্ত, রানা সরর্দার, পঙ্কজ সরদার, শংকর সরদার, তিমির চক্রবর্তী, রাজীব দাশ, শান্ত চৌধুরী, রকেট দত্ত প্রমুখ। মানববন্ধনে বক্তারা বলেন, ৭নং আনোয়ারা সদর ইউপি চেয়ারম্যান অসীম কুমার দেব একজন চিহ্নিত ভূমিদস্যু। তিনি বিভিন্ন সময় এলাকার নিরীহ মানুষের ওপর অত্যাচার-নিপীড়ন চালিয়ে ভিটেহীন করেছে। তিনি ওয়ারিশন সনদ বাণিজ্যের মূলহোতা। তার সীমাহীন অত্যাচারে এলাকাবাসী অতিষ্ঠ। অবিলম্বে তাকে বিচারের আওতায় আনতে হবে। পাশাপাশি আগামীতে অসীম কুমার দেবকে দলীয় মনোনয়ন না দেয়ার দাবিও জানান এলাকাবাসী।
মানববন্ধন শেষে আনোয়ারা উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ জোবায়ের আহমেদের কাছে স্মারকলিপি দেয়া হয়। এ সময় তিনি ওয়ারিশন সনদ বাণিজ্য খতিয়ে দেখার আশ্বাস দেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়