জাল সার্টিফিকেট তৈরি চক্রের ৫ সদস্য রিমান্ডে

আগের সংবাদ

স্মার্টকার্ড নিয়ে আনস্মার্টকাণ্ড!

পরের সংবাদ

আসল-নকল বন্দুক যাচাই : সাতকানিয়ায় গুলিতে আহত যুবকের মৃত্যু

প্রকাশিত: নভেম্বর ১০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

সাতকানিয়া প্রতিনিধি : চট্টগ্রামের সাতকানিয়ায় মামার বাড়িতে বেড়াতে গিয়ে এক ব্যবসায়ী যুবক গুলিবিদ্ধ হয়ে চমেক হাসপাতালে নেয়ার তিন দিন পর মারা গেছেন। নিহত যুবকের নাম পংকজ তালুকদার মনু (৩২)। তিনি উপজেলার নলুয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের পূর্ব নলুয়া তালুকদার বাড়ির সুপ্রকাশ তালুকদারের ছেলে ও চট্টগ্রাম শহরের পতেঙ্গা খলসীর দীঘির পাড়ের ওষুধ ব্যবসায়ী।
গত শুক্রবার রাত ১১টার দিকে উপজেলার কাঞ্চনা ইউনিয়নের ফুলতলার সাধন মেম্বারের বাড়ি এলাকায় ঘটনাটি ঘটে। গুলিবিদ্ধ যুবককে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাত ২টার দিকে সে মারা যায়।
জানা যায়, উপজেলার নলুয়া ইউনিয়নের মরফলা তালুকদার বাড়ির পংকজ তালুকদার সপরিবারে একই উপজেলার কাঞ্চনা ফুলতলার সাধন মেম্বারের বাড়িতে কালীপূজা উপলক্ষে ওই দিন মামার বাড়ি বেড়াতে যান।
আহত পংকজের মামাতো ভাই জয় চৌধুরী বলেন, রাতে আমরা উঠানে বসে লুডু খেলছিলাম। ওই সময় আমার জেঠাতো ভাই, পিসিতো ভাই ও কাকাতো ভাই বাহির থেকে এসে আমাদের বাড়িতে ঢুকে যেতে বলে জেঠাতো ভাইয়ের ঘরের সামনে বসেন।
বাহির থেকে আসার সময় সময় জেঠাতো ভাই সঞ্জয় চৌধুরী একটি বন্দুক নিয়ে আসেন ও সবাইকে দেখান। তখন আমার বৌদি বলেন, বন্দুকটি আসল নয়, নকল। পরে বন্দুকটি কাকাতো ভাই অনিক চৌধুরী নিয়ে সবকিছু খুলে ট্রিগার টেনে রাখে। পরে ওই বন্দুকে বুলেট ঢুকানোর সঙ্গে সঙ্গে বিকট শব্দে গুলি বের হয়ে পংকজের তলপেটে প্রবেশ করে।
এতে পংকজ গুরুতর আহত হলে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নেয়ার পর সেখান থেকে চমেক হাসপাতালে আইসিইউতে ভর্তি করা হয়। সোমবার রাতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
নিহতের মা চম্পা তালুকদার বলেন, অস্ত্রে গুলি কিভাবে ঢুকাবে একজন আরেকজনকে দেখাতে গিয়ে ফায়ার হয়ে যায়। এতে পংকজ গুলিবিদ্ধ হলে চিকিৎসাধীন অবস্থায় আমার ছেলে মারা যান।
সাতকানিয়ার ওসি আনোয়ার হোসেন বলেন, কাঞ্চনায় গত শুক্রবার রাতে একটি বাড়িতে আনন্দ করতে গিয়ে অসাবধানবশত বন্দুক থেকে ফায়ার হয়ে গুলিবিদ্ধ আহত যুবক মারা গেছেন। ঘটনাটি জানার পর পুলিশ অস্ত্র উদ্ধারের চেষ্টা চালাচ্ছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়