ভ্রমণ ভিসায় ৫০০ জনকে দুবাই পাচার, গ্রেপ্তার ৮

আগের সংবাদ

কপ-২৬ : জলবায়ু বিপর্যয় রোধ > গরিব দেশগুলোকে ২৯ কোটি পাউন্ড দেবে ব্রিটেন

পরের সংবাদ

নাটোরের কাদিরাবাদ সেনানিবাস পরিদর্শন করলেন সিনিয়র প্রতিরক্ষা সচিব

প্রকাশিত: নভেম্বর ৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ড. মো. আবু হেনা মোস্তফা কামাল এনডিসি গতকাল রবিবার এক সরকারি সফরে নাটোরের কাদিরাবাদ সেনানিবাস পরিদর্শন করেন। এ সময় কাদিরাবাদ সেনানিবাসের কমান্ডেন্ট ব্রিগেডিয়ার জেনারেল মো. মনিরুজ্জামান এনডিসি পিএসসি, প্রতিরক্ষা মন্ত্রণালয়ের যুগ্ম সচিব ড. নূরুন্নাহার চৌধুরী, উপসচিব মো. সাবেত আলী এবং কাদিরাবাদ ক্যান্টনমেন্ট বোর্ডের সিইও সরকার অসীম কুমারসহ সেনাবাহিনীর অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। আইএসপিআর।
পরিদর্শনকালে প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ক্যান্টনমেন্ট বোর্ডের কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে মতবিনিময় করেন। ক্যান্টনমেন্ট বোর্ডের সিইও বোর্ডের চলমান কার্যক্রমগুলো উপস্থাপন করেন এবং বোর্ডের কার্যক্রম বেগবান করার জন্য সিনিয়র সচিবের দৃষ্টি আকর্ষণ করেন। ক্যান্টনবোর্ডের আওতাধীন শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধানরা এ সময় তাদের প্রতিষ্ঠানের কার্যক্রম তুলে ধরেন। ক্যান্টনমেন্ট বোর্ড পরিদর্শন শেষে বোর্ড কর্তৃক সম্পাদিত দুটি উন্নয়ন প্রকল্প উদ্বোধন করেন তিনি। পরে তিনি কাদিরাবাদ সেনানিবাসে নবনির্মীয়মান একাডেমিক ভবনের কার্যক্রম পরিদর্শন করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়