এএসপি আনিসুল হত্যা মামলার আসামির মৃত্যু

আগের সংবাদ

ভাড়া বাড়ানো কতটা যৌক্তিক

পরের সংবাদ

রাষ্ট্রীয় পদক পেলেন দমকল বাহিনীর ৩৭ সদস্য

প্রকাশিত: নভেম্বর ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বীররত্বপূর্ণ অবদানের স্বীকৃতি হিসেবে দমকলের ৩৭ জন কর্মকর্তা-কর্মচারীকে রাষ্ট্রীয় পদক দেয়া হয়েছে। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সে সপ্তাহের শেষ দিনে আয়োজিত এক অনুষ্ঠানে তাদের এ পদক পরিয়ে দেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের সচিব মো. মোকাব্বির হোসেন। গতকাল শনিবার বেলা ১১টার দিকে অনুষ্ঠানটি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদরদপ্তরে এ অনুষ্ঠিত হয়।
‘মুজিব বর্ষে শপথ করি, দুর্যোগে জীবন-সম্পদ রক্ষা করি’ এই প্রতিপাদ্য সামনে রেখে গত ৪ নভেম্বর থেকে সারা দেশে শুরু হয় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ। গতকাল ছিল যার সমাপনী দিন। সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের সচিব মো. মোকাব্বির হোসেন।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের মহাপরিচালক ব্রি. জেনারেল মো. সাজ্জাদ হোসাইন। প্রধান অতিথি হিসেবে অভিবাদন গ্রহণের পর বীররত্বপূর্ণ অবদানের স্বীকৃতি হিসেবে এ বছর রাষ্ট্রীপদকপ্রাপ্ত ৩৭ জন কর্মকর্তা-কর্মচারীকে পদক পরিয়ে দেন সচিব। অনুষ্ঠানে তিনি ফায়ার সার্ভিস সপ্তাহ উদযাপন সফলভাবে সম্পন্নের জন্য সংশ্লিষ্ট সবাইকে আন্তরিক ধন্যবাদ জানান। এ সময় তিনি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের বিভিন্ন অর্জন তুলে ধরেন ও তাদের সেবাকাজে সন্তোষ প্রকাশ করেন। অনুষ্ঠানে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ সফল করায় সবাইকে আন্তরিক ধন্যবাদ জানান অধিদপ্তরের মহাপরিচালক ব্রি. জেনারেল মো. সাজ্জাদ হোসাইন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়