এএসপি আনিসুল হত্যা মামলার আসামির মৃত্যু

আগের সংবাদ

ভাড়া বাড়ানো কতটা যৌক্তিক

পরের সংবাদ

যাত্রাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধ নিহত

প্রকাশিত: নভেম্বর ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর যাত্রাবাড়ী সাদ্দাম মার্কেটের সামনে রুহুল আমিন (৬০) নামে এক বৃদ্ধ সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। গতকাল শনিবার ভোরে এ দুর্ঘটনা ঘটে। আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে তাকে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় সকাল ১০টার দিকে তিনি মারা যান।
নিহতের বাড়ি কিশোরগঞ্জ ইটনা উপজেলার নয়ানগর গ্রামে। পরিবার-পরিজন নিয়ে তিনি নারায়ণগঞ্জের সাইনবোর্ড গিরিধারায় থাকতেন। পেশায় রাজমিস্ত্রি সহযোগী হিসেবে কাজ করতেন তিনি। নিহতের ছেলে হুমায়ুন জানান, শনির আখড়ায় কাজ করতেন তার বাবা। প্রতিদিনের মতো ভোরে বাসা থেকে বের হন কাজের উদ্দেশে। কিছুক্ষণ পর শুনতে পান তিনি সাদ্দাম মার্কেটের সামনে সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন। পরে হাসপাতালে গিয়ে বাবাকে মুমূর্ষু অবস্থায় দেখতে পান। পথচারীরাই তাকে হাসপাতালে নিয়ে ভর্তি করায়। পরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
তবে কোন গাড়ির ধাক্কায় এ দুর্ঘটনা ঘটেছে তা জানাতে পারেনি তার ছেলে। ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়