১০ সরকারি ব্যাংকে নতুন ২০ ডিএমডি

আগের সংবাদ

মাসসেরার দৌড়ে সাকিব

পরের সংবাদ

কানাইঘাট সীমান্ত : বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি নিহত

প্রকাশিত: নভেম্বর ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কানাইঘাট (সিলেট) প্রতিনিধি : সিলেটের কানাইঘাট উপজেলার ডোনা সীমান্তে বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি নিহত হয়েছেন। গতকাল বুধবার দুপুরের দিকে ডোনা সীমান্তের ৩১ নম্বর সীমান্ত পিলারের কাছে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- আসকর আলী ওরফে আছই (২৫) ও আরিফ মিয়া (২২)। তাদের বাড়ি কানাইঘাটের ল²ীপ্রসাদ গ্রামে। কানাইঘাট থানার ওসি মোহাম্মদ তাজুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি বলেন, নিহতদের পরিবারের মাধ্যমে বিষয়টি জেনে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) স্থানীয় ফাঁড়িকে জানানো হয়েছে।
পুলিশ ও স্থানীয় বাসিন্দাদের মাধ্যমে জানা গেছে, কানাইঘাটের ল²ীপ্রসাদ গ্রামের নকিব আলীর ছেলে আসকর ও হান্নান মিয়ার ছেলে আরিফ বেলা ১১টার দিকে ডোনা সীমান্ত এলাকার ৩১ নম্বর মেইন পিলারের আশপাশের এলাকায় অবস্থান করছিলেন। ওই সময় বিএসএফ তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। দুজন গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান।
তবে ওই গ্রামের কয়েক বাসিন্দা জানান, আসকর ও আরিফ মঙ্গলবার রাতে ডোনা সীমান্ত এলাকায় গিয়ে আর ফেরেননি। গতকাল সকালে কিছু লোক তাদের জানান, ওপারে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে দুজন নিহত হয়েছেন। লাশ বিএসএফের কাছে আছে। ডোনা সীমান্ত বিজিবির ১৯ ব্যাটালিয়নের অধীন। বিজিবির ডোনা ফাঁড়ির একটি সূত্র জানায়, নিহত দুজনের মরদেহ বাংলাদেশে ফিরিয়ে আনতে বিজিবি-বিএসএফ পতাকা বৈঠকের প্রস্তুতি নিয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়