ডিএমপি কমিশনার : স্মার্টকার্ড লাইসেন্সের প্রাপ্তি স্বীকার রসিদ থাকলে মামলা নয়

আগের সংবাদ

ইইউ-চীন-যুক্তরাষ্ট্র-ভারতের অঙ্গীকার > ৫০ বছরেই ‘কার্বন নিরপেক্ষ’ : এক হাজার কোটি ডলার তহবিলের নিশ্চয়তা, উষ্ণতা বৃদ্ধি দেড় ডিগ্রি সেলসিয়াসে সীমিত রাখা

পরের সংবাদ

নৌকা ও বিদ্রোহীদের প্রচারে উপজেলা চেয়ারম্যান!

প্রকাশিত: নভেম্বর ৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: নভেম্বর ৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি : একাধিক ইউনিয়নে নৌকা, আরেক ইউনিয়নে আনারস আবার অন্য ইউনিয়নে ঘোড়া প্রতীকের প্রার্থীদের নির্বাচনী প্রচারণায় নেমে আলোচনায় এসেছেন সিংগাইর উপজেলা চেয়ারম্যান মুশফিকুর রহমান খান হান্নান। তিনি জেলা আওয়ামী লীগের সদস্য ছিলেন। বিগত উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের বিপক্ষে প্রার্থী হওয়ায় তাকে দল থেকে বহিষ্কার করা হয়।
দ্বিতীয় দফা ইউনিয়ন পরিষদ নির্বাচনে সিংগাইর উপজেলার ১১টি ইউনিয়নে গত ২৭ অক্টোবর প্রতীক বরাদ্দের পর বিভিন্ন ইউনিয়নে পছন্দের প্রার্থীর পক্ষে প্রচার-প্রচারণায় মাঠে নামেন উপজেলা চেয়ারম্যান হান্নান। তিনি তালেবপুর ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী মো. রমজান আলীর পক্ষে ভোট চান। জামির্ত্তা ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী মো. আবুল হোসেন মোল্লার পক্ষে ও সায়েস্তা ইউনিয়নের বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী অ্যাডভোকেট আবু বকর সিদ্দিকের ঘোড়া প্রতীকে ভোট প্রার্থনা করে লিফলেট বিতরণ ও নির্বাচনী সমাবেশে অংশ নেন। সর্বশেষ সোমবার সন্ধ্যায় চান্দহর ইউনিয়নের মানিকনগর বাজারে নৌকা প্রতীকের প্রার্থী মো. শওকত হোসেন বাদলের নির্বাচনী সমাবেশে ভোট প্রার্থনা করে আলোচনায় আসেন এ উপজেলা চেয়ারম্যান। তার এ বহুমাত্রিক নির্বাচনী প্রচারণা নিয়ে রাজনৈতিক মহল ও ভোটারদের মাঝে বইছে আলোচনা-সমালোচনার ঝড়।
উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. শহিদুর রহমান (ভিপি শহিদ) বলেন, বিগত উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের বিপক্ষে প্রার্থী হওয়ায় উপজেলা চেয়ারম্যানকে দল থেকে বহিষ্কার করা হয়। তাই আসন্ন ইউপি নির্বাচনে তিনি তার ইচ্ছেমতো পছন্দের প্রার্থীদের পক্ষে প্রচার-প্রচারণা করছেন। এ ব্যাপারে উপজেলা চেয়ারম্যান মুশফিকুর রহমান খান হান্নান বলেন, আমি নৌকার বিপক্ষে কোথাও প্রচার করিনি। আনারস ও ঘোড়া প্রতীকের প্রার্থীরাও নৌকার লোক। আমি আওয়ামী লীগের বিপক্ষে না।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়