ডিএমপি কমিশনার : স্মার্টকার্ড লাইসেন্সের প্রাপ্তি স্বীকার রসিদ থাকলে মামলা নয়

আগের সংবাদ

ইইউ-চীন-যুক্তরাষ্ট্র-ভারতের অঙ্গীকার > ৫০ বছরেই ‘কার্বন নিরপেক্ষ’ : এক হাজার কোটি ডলার তহবিলের নিশ্চয়তা, উষ্ণতা বৃদ্ধি দেড় ডিগ্রি সেলসিয়াসে সীমিত রাখা

পরের সংবাদ

দুই বাসের প্রতিযোগিতা : মনোহরগঞ্জে সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত

প্রকাশিত: নভেম্বর ৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: নভেম্বর ৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

মনোহরগঞ্জ (কুমিল্লা) প্রতিনিধি : কুমিল্লার মনোহরগঞ্জে সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ তিনজন নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার সকালে কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের মনোহরগঞ্জ উপজেলার বিপুলাসার ইউনিয়নের বিহড়ায় এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সোয়া ৯টার দিকে একুশে এক্সপ্রেসের একটি বাস হিমাচল এক্সপ্রেসের একটি বাসকে অতিক্রম করার করার সময় একুশে এক্সপ্রেসের ধাক্কায় ব্যাটারিচালিত একটি অটোরিকশা দুমড়ে-মুচড়ে যায়। এ সময় অটোরিকশার যাত্রী বিপুলাসার ইউনিয়নের সাইকচাইল গ্রামের রুহুল আমিন ও শেফালি বেগম নামের এক দম্পতি ঘটনাস্থলে মারা যান। পরে হাসপাতালে নিলে একই গ্রামের প্রবাসী জুয়েলের মেয়ে কলেজছাত্রী মায়মুনা আক্তারকেও চিকিৎসক মৃত ঘোষণা করেন।
গুরুতর আহত অবস্থায় রিকশাচালক খোকনকে উদ্ধার করে লাকসামের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার পর তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছে নিহতদের লাশ ও দুর্ঘটনাকবলিত গাড়ি উদ্ধার করেন নাথেরপেটুয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ জাফর ইকবাল ও লাকসাম ক্রসিং হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাকসুদুর রহমান।
নাথেরপেটুয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ জাফর ইকবাল বলেন, খবর পেয়ে তাৎক্ষণিক আমরা ঘটনাস্থলে পৌঁছেছি। তাৎক্ষণিক হাইওয়ে পুলিশও এসেছে। হতাহত তিনজনই একই গ্রামের বাসিন্দা। দুর্ঘটনার পর স্থানীয়রা এসে মহাসড়কে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির চেষ্টা করলে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
পুলিশের নিষেধাজ্ঞা সত্ত্বেও মহাসড়কে ঝুঁকি নিয়ে অটোরিকশা চালানোর কারণে ওই এলাকায় প্রায়ই ছোট-বড় দুর্ঘটনা ঘটে। এর আগে গত ১৮ সেপ্টেম্বর পার্শ্ববর্তী নাথেরপেটুয়া পুরাতন বাজার এলাকায় যাত্রীবাহী বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত হন। ওই দুর্ঘটনায় আহত হন আরো চারজন। এছাড়া ওই এলাকার বিভিন্ন স্থানে মহাসড়কের উপর ইট-বালুর স্তূপ তৈরি করে রাখার কারণেও প্রতিনিয়ত দুর্ঘটনা ঘটছে।
মহাসড়কে ব্যাটারিচালিত অটোরিকশা চলাচল বন্ধে এবং সড়কের উপর অবৈধভাবে ইট-বালুর স্তূপকারীদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নিতে প্রশাসনের প্রতি অনুরোধ জানান স্থানীয়রা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়