ডেঙ্গুতে ৯১ জনের মৃত্যু, আক্রান্ত সাড়ে ২৩ হাজার

আগের সংবাদ

তৃণমূলে সংঘাত থামছেই না : সংঘর্ষে জড়িতদের তালিকা করছে আ.লীগ, অভ্যন্তরীণ সংঘর্ষে এক মাসে নিহত ৮, নির্বাচনী সংঘর্ষে ৩৮ নিহত

পরের সংবাদ

আগের চেয়ে ভালো আছেন ফারুক

প্রকাশিত: নভেম্বর ১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : চলচ্চিত্র অভিনেতা ও সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক সিঙ্গাপুরের একটি হাসপাতালে ১ মাস ধরে কেবিনে চিকিৎসাধীন রয়েছেন। তার আগে প্রায় ৭ মাস ধরে ওই হাসপাতালে আইসিইউতে ছিলেন। সিঙ্গাপুর থেকে ফারুকের স্ত্রী ফারহানা পাঠান বলেন, ‘আপনাদের মিয়া ভাই ১ মাসের বেশি কেবিনে থেকে চিকিৎসা নিচ্ছেন। এখন স্বাভাবিকভাবে খাবার খাচ্ছেন। শারীরিক অবস্থা আগের চেয়ে ভালো। আরো কিছুদিন লাগবে ঠিক হয়ে যেতে। তার জন্য দোয়া করবেন সবাই।’ চলতি বছরের মার্চ মাসের প্রথম সপ্তাহ থেকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন তিনি। গত ২১ মার্চ থেকে আইসিইউতে আছেন কিংবদন্তি এই অভিনেতা। এইচ আকবর পরিচালিত ‘জলছবি’ চলচ্চিত্রের মাধ্যমে নায়ক ফারুক বড় পর্দায় আসেন। অভিনয়ের জন্য ১৯৭৫ সালে শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন। ২০১৬ সালে ভূষিত হয়েছেন আজীবন সম্মাননায়। তার অভিনীত উল্লেখযোগ্য ছবির মধ্যে রয়েছে সারেং বৌ, লাঠিয়াল, সুজন সখী, নয়নমনি, মিয়া ভাই, গোলাপী এখন ট্রেনে, সাহেব, আলোর মিছিল, দিন যায় কথা থাকে ছবিগুলো।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়