ডেঙ্গুতে ৯১ জনের মৃত্যু, আক্রান্ত সাড়ে ২৩ হাজার

আগের সংবাদ

তৃণমূলে সংঘাত থামছেই না : সংঘর্ষে জড়িতদের তালিকা করছে আ.লীগ, অভ্যন্তরীণ সংঘর্ষে এক মাসে নিহত ৮, নির্বাচনী সংঘর্ষে ৩৮ নিহত

পরের সংবাদ

শ্রীমঙ্গল পৌর নির্বাচন : সাংবাদিকদের সঙ্গে আ.লীগ প্রার্থীর মতবিনিময়

প্রকাশিত: নভেম্বর ১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: নভেম্বর ১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বিকুল চক্রবর্তী, শ্রীমঙ্গল (মৌলভীবাজার) থেকে : শ্রীমঙ্গল উপজেলা প্রেস ক্লাবে সাংবাদিকদের সঙ্গে পৌরসভার উন্নয়ন ও পৌর নির্বাচন শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার রাত ৯টায় পৌর নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হকের উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান ও মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান।
প্রেস ক্লাব সভাপতি ও মৌলভীবাজার জজকোর্টের পাবলিক প্রসিকিউটর এডভোকেট এ এস এম আজাদুর রহমানের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক রফিকুর রহমান, মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও মৌলভীবাজার ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি এডভোকেট রাধাপদ দেব সজল, অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক, আমেরিকা প্রাবাসী আওয়ামী লীগ নেতা সোলেমান আহমদ, প্রবীণ সাংবাদিক চৌধুরী নিহারেন্দু হোম সজল, মৌলভীবাজার জেলা ছাত্রলীগের প্রাক্তন সভাপতি মো. জাকির হোসেন, উপজেলা আওয়ামী লীগের সদস্য সাজ্জাদুর রহমান সাজু ও ভূনবীর ইউনিয়ন যুবলীগের সহসভাপতি কাউছার আহমদ রিয়ন।
সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে মিছবাহুর রহমান বলেন, বিগত সময়ে শ্রীমঙ্গল পৌরসভার আশানুরূপ উন্নয়ন হয়নি। একটি পর্যটন নগরীর পৌরসভা হিসেবে এটি আরো পরিচ্ছন্ন ও চকচকে হওয়ার কথা ছিল। রাস্তাঘাট আরো প্রসস্ত হওয়ার কথা ছিল। তারা বলেন, এই সব উন্নয়নের জন্য প্রধানমন্ত্রীর দেয়া প্রার্থী সৈয়দ মনসুরুল হককে বিজয়ী করতে হবে। এ জন্য তারা পৌরবাসীর কাছে নৌকা মার্কার পক্ষে ভোট চান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়