‘ভীষণ এক্সাইটেড ও নার্ভাস’

আগের সংবাদ

নির্বাচন ঘিরে বারবার নির্যাতন : ইস্যু যাই হোক হামলার লক্ষ্যবস্তু ‘সংখ্যালঘু’, স্বার্থ উদ্ধারের হাতিয়ার হিসেবে ব্যবহৃত হচ্ছে ‘ধর্ম’

পরের সংবাদ

সামিট : আলোর পাঠশালায় বাড়াল অনুদানের মেয়াদকাল

প্রকাশিত: অক্টোবর ৩১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৩১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

প্রথম আলো ট্রাস্টের অধীনে, বাংলাদেশের দুর্গম এলাকায় অবস্থিত ‘আলোর পাঠশালা’-এর ছয়টি স্কুলের সব ব্যয় সামিট আরো দুবছরের জন্য বহন করবে। এলক্ষ্যে গতকাল একটি অনুদান চুক্তি স্বাক্ষরিত হয়। সামিট গ্রুপের পরিচালক ও সিএসআর কমিটির সদস্য আজিজা আজিজ খান, প্রথম আলো ট্রাস্টের চেয়ারম্যান ও এনভয় গ্রুপের চেয়ারম্যান কুতুব উদ্দিন আহমেদ এবং প্রথম আলো ট্রাস্টের ম্যানেজিং ট্রাস্টি ও প্রথম আলো সম্পাদক মতিউর রহমান এবং সামিট মেঘনাঘাট পাওয়ারের সিইও মো. রিয়াজ উদ্দিন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- প্রথম আলোর সহযোগী সম্পাদক ও ট্রাস্টি বৃন্দ আনিসুল হক ও আব্দুল কাইয়ুম, সামিট করপোরেশন লিমিটেডের সিনিয়র জেনারেল ম্যানেজার-প্রশাসন, কর্নেল জাওয়াদ-উল ইসলাম (অব.), প্রথম আলো ট্রাস্টের সমন্বয়কারী মাহবুবা সুলতানাসহ প্রমুখ। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়