সম্প্রীতির জমিনে শকুনের চোখ

আগের সংবাদ

ফেসবুকের মূল প্রতিষ্ঠান এখন ‘মেটা’

পরের সংবাদ

পিপলস্ ইন্স্যুরেন্স কোম্পানির ৪০৫তম পর্ষদ সভা

প্রকাশিত: অক্টোবর ৩০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৩০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

পিপলস্ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের ৪০৫তম পরিচালনা পর্ষদের সভা গত ২৭ অক্টোবর ডিজিটাল প্লাটফর্মে অনুষ্ঠিত হয়। কোম্পানির চেয়ারম্যান জাফর আহমেদ পাটোয়ারী সভায় সভাপতিত্ব করেন। পরিচালনা পর্ষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ আনোয়ারুল হকসহ অন্যান্য পরিচালক এতে সংযুক্ত ছিলেন। এছাড়া কোম্পানির উপদেষ্টা, মুখ্য নির্বাহী কর্মকর্তা, প্রধান আর্থিক কর্মকর্তা, কোম্পানি সচিব ও এইচআইএসি সভায় সংযুক্ত ছিলেন।
সভায় অডিট কমিটি দ্বারা সুপারিশকৃত কোম্পানির ২০২১ সালের তৃতীয় প্রান্তিক (জুলাই-সেপ্টেম্বর) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদনের ওপর বিস্তারিত আলোচনা ও পর্যালোচনা শেষে তা অনুমোদন দেয়া হয়। তৃতীয় প্রান্তিকে কোম্পানির শেয়ারপ্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ৮৯ পয়সা।
গত অর্থবছরের একই সময়ে শেয়ারপ্রতি সমন্বিত আয় ছিল ৮৭ পয়সা। এদিকে গত ৯ মাসে কোম্পানির শেয়ারপ্রতি সমন্বিত আয় হয়েছে ২ টাকা ৩ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ারপ্রতি সমন্বিত আয় ছিল ১ টাকা ৬৮ পয়সা। গত বছরের একই সময়ে কোম্পানির শেয়ারপ্রতি সম্পদ ছিল ২৮ টাকা ৮৩ পয়সা, যা এ বছরে বৃদ্ধি পেয়ে দাঁড়িয়েছে ২৯ টাকা ৫৩ পয়সা। তৃতীয় প্রান্তিক শেষে শেয়ারপ্রতি নিট পরিচালনাগত নগদ প্রবাহ (এনওসিএফপিএস) দাঁড়িয়েছে ২ টাকা ৩৯ পয়সা, যা বিগত অর্থবছরের একই সময়ে ছিল ১ টাকা ৮৬ পয়সা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়