সম্প্রীতির জমিনে শকুনের চোখ

আগের সংবাদ

ফেসবুকের মূল প্রতিষ্ঠান এখন ‘মেটা’

পরের সংবাদ

দেহরক্ষীদের আকাশছোঁয়া পারিশ্রমিক

প্রকাশিত: অক্টোবর ৩০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৩০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

তারকাদের দেখলেই ঘিরে ধরে ভক্তরা। তাই পাবলিক প্লেসে তাদের নিরাপত্তার বিষয়টি জরুরি হয়ে ওঠে। ফলে তাদের দরকার হয় বিশ্বস্ত দেহরক্ষীর। বলিউডের বড় তারকারা তাদের বিশ্বস্ত দেহরক্ষীদের জীবনমানের প্রতি ভালোই খেয়াল রাখেন। বলিউডের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া চারজন দেহরক্ষীর খবর দিচ্ছে মেলা
শাহরুখ খান-রবি সিং
বলিউড বাদশাহর ভক্ত ছড়িয়ে আছে সারা বিশ্বে। সবখানে তার নিরাপত্তার বিষয়টি দেখভাল করেন দেহরক্ষী রবি সিং। শেরার মতো লাইমলাইটে দেখা যায় না রবিকে। তিনি বরং আড়ালেই থাকেন। শাহরুখ খানের নিরাপত্তা নিশ্চিত করে তিনি বছরে পান ২ কোটি ৭০ লাখ রুপি।

আমির খান-যুবরাজ ঘোরপাড়ে
বলিউডের মি. পারফেকশনিস্ট কিছুটা নিভৃতে থাকতে পছন্দ করেন। আর সেটা নিশ্চিত করার দায়িত্ব থাকে তার দেহরক্ষী যুবরাজ ঘোরপাড়ের কাঁধে। বলিউডের সবচেয়ে বড় তারকাদের একজনের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা সম্পর্কে যুবরাজ একটি সংবাদমাধ্যমকে বলেছিলেন, ‘বেঁচে থাকার জন্য খুব ছোট কাজ করেছি। তারপর একসময় একটা সিকিউরিটি এজেন্সিতে কাজ শুরু করি। এখন আমি আমির খানের দেহরক্ষী। এত বড় একজন সেলিব্রিটির সঙ্গে থাকি সবসময় এটা নিয়ে আমার অনেক বন্ধু হিংসা করে।’ আমির খানের নিরাপত্তা নিশ্চিত করে যুবরাজ ঘোরপাড়ে বছরে প্রায় ২ কোটি রুপি আয় করেন।

সালমান খান-শেরা
বলিউডের ভাইজানের দেহরক্ষী শেরা মিডিয়ায় ভালোই পরিচিত। ২৫ বছর ধরে তিনি বলিউডের এ সুপারস্টারের সঙ্গে আছেন। সালমান শেরাকে তার পরিবারের অংশই বিবেচনা করেন। এমনকি সালমান তার বডিগার্ড ছবিটি শেরাকে উৎসর্গ করেছিলেন। এ ঘটনার পরিপ্রেক্ষিতে শেরা বলেছিলেন, বলিউডের আর কোন তারকা এমনটা করেছেন! টাইমস অব ইন্ডিয়া জানাচ্ছে, শেরা বছরে প্রায় ২ কোটি রুপি পারিশ্রমিক পান সালমান খানের কাছ থেকে।

অক্ষয় কুমার-শ্রেসে থালে
অক্ষয় কুমারের দেহরক্ষী শ্রেসে অনেক সময় মি. খিলাড়ির ছেলে আরভের সঙ্গেও থাকেন। মিড-ডের তথ্যমতে, শ্রেসে অক্ষয় কুমারের কাছ থেকে বছরে ১ কোটি ২০ লাখ রুপি বেতন পান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়